1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
অসুস্থ মোস্তফাকে আর্থিক সহায়তা করলেন ইউএনও - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১৬ অপরাহ্ন

অসুস্থ মোস্তফাকে আর্থিক সহায়তা করলেন ইউএনও

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার অসুস্থ মোস্তফা বয়াতিকে ৫০ হাজার টাকার আর্থিক সহযোগিতা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতিশ্বর পাল। বুধবার (১০ নভেম্বর) দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে এ সহযোগিতা ‘উপহার’ তুলে দেওয়া হয়। এ সময় কটিয়াদী উপজেলার প্রশাসনের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা হাতে তুলে দেওয়া হয়েছে।

 

এ সময় উপস্থিত ছিলেন-কটিয়াদী উপজেলা শিল্পকালা একাডেমীর সাধারণ সম্পাদক ও ডা. মান্নান মহিলা কলেজের প্রভাষক মোঃ শামসুজ্জামান সেলিম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সাধু, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুকসহ অন্যান্যরা।

জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোটা এলাকায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে এখন অনুকরণীয় মানবিক কর্মকর্তা। এখানে যোগদানের পর থেকেই তিনি সাধারণ মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। বাল্যবিয়ে ও যৌতুকপ্রথা বন্ধ,অবৈধ স্থাপনা উচ্ছেদ, সরকারি জমি উদ্ধার,চাঁদাবাজি বন্ধ এবং মাদক নির্মূলে একের পর এক অভিযান পরিচালনা করেছেন।জনমানুষের স্বার্থে লড়ে যাচ্ছেন যাবতীয় অন্যায়-অবিচারের বিরুদ্ধে। করোনাভাইরাসের এই মহামারিতে জীবনের ঝুঁকি নিয়ে তিনি দায়িত্ব পালন করে যাচ্ছেন এবং মাঠপর্যায়ে কর্মহীন,অসহায়-হতদরিদ্র মানুষের পাশে থাকছেন। আর জনহিতকর এসব কর্মকান্ড চালিয়ে তিনি এলাকার মানুষের অতি কাছের মানুষ হয়ে উঠেছেন। করোনাকালে ব্যবসায়ীরা যাতে পণ্যের দাম বেশি নিতে না পারেন সে জন্য তিনি উপজেলার বিভিন্ন বাজার ঘুরে দেখেন প্রতিনিয়ত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আমি মানুষের জন্য কাজ করে যাব। প্রধানমন্ত্রীর প্রতিটি উদ্যোগ সফল করতে আমি অবিরাম চেষ্টা চালিয়ে যাব। মানবসেবার ব্রত নিয়েই চাকরিতে এসেছি। আমি এ উপজেলাবাসীর জন্য যেটা করছি,তা আমার দায়িত্ব ও কর্তব্যবোধ থেকেই করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট