1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শাহরুখ খানের টার্গেট জেল খাটা মেয়ে  - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

শাহরুখ খানের টার্গেট জেল খাটা মেয়ে 

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মাদককাণ্ডে গ্রেপ্তারের পর কয়েকদিন আগে জামিন পেয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ছেলেকে গ্রেফতার করা হয়েছে শুনেই সব কাজ ফেলে ছুটে চলে এসেছিলেন শাহরুখ খান। কিন্তু এখন কিং খানের পরিস্থিতি ফের স্বাভাবিক। একের পর এক কাজ রয়েছে হাতে। তাই সময় নষ্ট না করে শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়লেন শাহরুখ খান।

 

শাহরুখ খান সব থেকে আগে শেষ করবেন তামিল পরিচালক অ্যাটলি কুমারের ‘লায়ন’  ছবিটি। এটাই পরিচালকের প্রথম ছবি। ‘লায়ন’-এ শাহরুখের সঙ্গে দেখা যাবে দক্ষিণের নায়িকা নয়নতারাকে। যদিও শোনা গিয়েছিল নয়নতারা নাকি নিজেকে শ্যুটিং থেকে সড়িয়ে নিয়েছেন। যদিও খবরটি একেবারেই মিথ্যে। প্রথম দশ দিনের শ্যুটিং আগেই শেষ হয়েছিল এই ছবির। বাকি শ্যুটিংটাও শেষ করে ফেলতে চান কিং খান।

তবে মজার বিষয় হল এই ছবির গল্প শুনলে একটু চমকে উঠতে হয়। জানা গেছে এই ছবিতে শাহরুখ খান একটি টিম তৈরি করবেন। মহিলাদের নিয়ে। সেই সব মহিলারা কোনও না কোনও সময় জেল খেটেছেন। এবার তাদের খুঁজে বের করে একটি দল তৈরি করবেন। কিন্তু এই সব মেয়েরা জেল খেটেছে মিথ্যে অভিযোগে। এবার এই মেয়েদের টিম নিয়ে সমাজের অসৎ ব্যক্তিদের খুঁজে বার করে শাস্তি দেওয়াই হবে কাজ। যদিও শাস্তির নিয়ম ঠিক করবেন এই দলের সদস্যরাই। শাহরুখের ভূমিকা অনেকটা ‘মানি হাইস্ট’-এর প্রফেসরের মতো।

এ ছবিতেই পুলিশ অফিসারের চরিত্রে থাকবেন নয়নতারা। যার কাজ হবে শাহরুখ ও তার দলকে ধরা। এই করতে গিয়ে প্রেম হবে নয়নতারা ও শাহরুখের? ছবিতে গল্প মোড় নেবে মানি হাইস্টের মতোই। শেষ পর্যন্ত তাহলে প্রফেসরের চরিত্রেই অভিনয় করে ফেললেন শাহরুখ খান। ‘লায়ন’-এ শাহরুখের ডবল রোল হবে। বাবা এবং ছেলে দুটো চরিত্রেই তিনি অভিনয় করবেন। ২০২২ সালেই মুক্তি পাবে এই ছবিটি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট