1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ট্রাকের সাথে সংঘর্ষে বাসে আগুন, দগ্ধ হয়ে ১১ জনের মৃত্যু - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন

ট্রাকের সাথে সংঘর্ষে বাসে আগুন, দগ্ধ হয়ে ১১ জনের মৃত্যু

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভারতের রাজস্থানের বারমারে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের পর আগুন ধরে যায় যাত্রী বোঝাই বাসে। এতে জীবন্ত দগ্ধ হয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও কয়েকজন।

 

আহতদের চিকিৎসার জন্য জেলাশাসককে নির্দেশ দিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। ঘটনায় শোকপ্রকাশ করে মৃতদের পরিবারকে ২ লাখ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বারমারের পুলিশ সুপার সংবাদসংস্থা এএনআই-কে জানান, বারমারের কাছে পাঁচপাদরা ভিড়ে ঠাসা বাসটির সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়৷ বারমার যোধপুর হাইওয়ের উপরে এই দুর্ঘটনা ঘটে৷ সংঘর্ষের পর পরই বাসটিতে আগুন ধরে যায়৷ জীবন্ত দগ্ধ হন বেশ কিছু যাত্রী৷ শেষ খবর পাওয়া পর্যন্ত এগারো জনের মৃত্যু হয়েছে৷ আহতের সংখ্যা কুড়ির বেশি৷ দমকল দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় আগুন নেভায়৷

এ ঘটনায় শোকপ্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ‘বারমার- যোধপুর হাইওয়ের উপরে বাস- ট্রাক সংঘর্ষে ঘটনায় মানুষের মৃত্যুর খবর খুূবই দুঃখজনক৷ শোকস্তব্ধ পরিবারগুলিকে আমার সমবেদনা জানাই৷ আহতদের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি৷’

জানা গেছে, বুধবার (১০ নভেম্বর) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে৷ বাসটি বারমারের দিক থেকে যোধপুরের দিকে যাচ্ছিল৷ ট্রাকটি ভুল লেন দিয়ে উল্টো দিক থেকে বাসটির সামনে চলে আসে৷ যার যেরে মুখোমুখি সংঘর্ষ হয়৷ আগুন লেগে যাওয়ায় প্রথমে উদ্ধারকারীরা বাসটির ভিতরে প্রবেশ করতেও পারেননি৷ ঘটনাস্থল থেকেই ১১ জনের দেহ উদ্ধার হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট