1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
হাসপাতালে আগুন, ৪ নবজাতকের মৃত্যু - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:০৫ অপরাহ্ন

হাসপাতালে আগুন, ৪ নবজাতকের মৃত্যু

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মধ্যপ্রদেশের ভোপালের কমলা নেহেরু হাসপাতালে সোমবার (৮ নভেম্বর) রাতে অগ্নিকাণ্ডে চার নবজাতকের মৃত্যু হয়েছে।

 

কমলা নেহেরু চিলড্রেনস হাসপাতালের একটি বিশেষ ইউনিটে আগুন ছড়িয়ে পড়ে। রাজ্যের চিকিৎসা শিক্ষামন্ত্রী বিশ্বাস সারং জানিয়েছেন, সম্ভবত শর্ট সার্কিটের কারণে বিশেষ নবজাতক পরিচর্যা ইউনিট ওয়ার্ডে আগুন লেগে চার শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার রাত ৯টার দিকে হাসপাতালের তৃতীয় তলায় আগুনের সূত্রপাত হয় এবং ৮-১০টি দমকলের গাড়ি ঘটনাস্থলে পৌঁছায়। হাসপাতালের ছবিতে দেখা গেছে যে উদ্ধার অভিযান শুরু হওয়ার পরে হতবাক অভিভাবকরা হাস্পাতালের সিঁড়িতে ভেঙে পড়ছেন। বাকি শিশুদের বিভিন্ন ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান শিশুদের মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন, ঘটনাটি “খুবই দুঃখজনক”। চৌহান টুইট করে বলেন “আমরা তিন শিশুকে বাঁচাতে পারিনি যারা এই ঘটনায় গুরুতর আহত হয়েছিল। উদ্ধার অভিযান দ্রুত শুরু হয় এবং আগুন নিয়ন্ত্রণে রয়েছে, কিন্তু দুর্ভাগ্যবশত তিন শিশুর জীবন বাঁচানো যায়নি”। এরপরে আরও একজনের মৃত্যুর খবর পাওয়া যায়।

অন্য একটি টুইটে মুখ্যমন্ত্রী চৌহান জানিয়েছেন, “ঘটনার উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত পরিচালনা করবেন অতিরিক্ত মুখ্য সচিব স্বাস্থ্য ও চিকিৎসা শিক্ষা মোহাম্মদ সুলেমান”।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট