1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রেল স্টেশন থেকে চোর চক্রের সদস্য আটক - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

রেল স্টেশন থেকে চোর চক্রের সদস্য আটক

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রেলওয়ে জংশন খ্যাত শহর সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে তপু শেখ নামের এক চোরকে গ্রেপ্তার করেছে রেলওয়ে থানা পুলিশ।

 

জানা গেছে, সোমমবার (৮ নভেম্বর) পাকশী রেলওয়ে জেলার সুযোগ্য পুলিশ সুপার এর তত্বাবধানে এবং সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব শাকিউল আযমের নেতৃত্বে রেলওয়ে থানার পরিদর্শক তৌহিদুর রহমান তাঁর সঙ্গীয় ফোর্সসহ সান্তাহার রেলওয়ে স্টেশন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চালের বস্তাসহ তপু শেখ (২৫) নামের এক চোরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত তপু শেখ কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন থেকে চালের বস্তা চুরি করে সান্তাহার স্টেশনে ট্রেন থেকে নেমে ৩ নম্বর প্লাটফর্মে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার রেলওয়ে থানার পরিদর্শক তৌহিদুর রহমানের নেতৃত্বে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে একবস্তা চালসহ চোরকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ শাকিউল আযম বলেন, গোপন সংবাদ ভিত্তিতে সান্তাহার রেলওয়ে স্টেশনে চোর, পকেটমার, ছিনতাই রোধে অভিযান পরিচালনাকালে একজনকে চালসহ আটক করা হয়েছে। আসামি তপু শেখ শুধু চোর নয় সে পকেটমার চক্রের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে রেলওয়ে থানায় চুরি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট