1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিশ্বকাপ শেষ ব্রিটিশ ওপেনারের - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

বিশ্বকাপ শেষ ব্রিটিশ ওপেনারের

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামী বুধবার (১০ নভেম্বর) নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে ইংল্যান্ড। এর আগেই অইন মর্গ্যানের মাথার ওপর বাজ ভেঙে পড়ল! চোটের জন্য আর বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ওপেনার জেসন রয়। তার পরিবর্তে সফররত রিজার্ভ ক্রিকেটার হিসাবে দলে এলেন জেমস ভিন্স।

 

শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুপার বারোর শেষ ম্যাচ খেলতে গিয়ে চোট পান রয়। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শারজায় রান তাড়া করার খেলায় নেমে পঞ্চম ওভারের ঘটনা। সিঙ্গল নিতে গিয়ে কাফ মাসলে লাগে রয়ের। ১৫ বলে ২০ রানের ইনিংস খেলে আহত ও অবসৃত হন ব্রিটিশ ওপেনার। রয়ের চোট পাওয়ার পরেই তাঁর খেলা নিয়ে একটা ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছিল। চোট পরীক্ষার স্ক্যান রিপোর্ট জানিয়ে দিচ্ছে যে, তাঁর বাঁ-পায়ের পেশি ছিঁড়ে গিয়েছে। আর খেলা হবে না বিশ্বকাপ।

রয় বলেন, আমি ভেঙে পড়েছি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে। এটা আমার পক্ষে হজম করা অত্যন্ত কঠিন। তবে আমি দলের সঙ্গে থেকে সতীর্থদের সমর্থন করব। আশা করি আমরা ট্রফি পাব। টি-২০ বিশ্বকাপে আমাদের যাত্রাপথ অসাধারণ। এভাবেই আমরা এগিয়ে যাব। আমার রিহ্যাব শুরু হয়ে গেছে। আমার পেশি ছিঁড়ে গিয়েছে ঠিকই। কিন্তু আমি আগামী বছরের শুরুতে ক্যারিবিয়ান টি-২০ সিরিজের আগে সেরে ওঠার পুরোপুরি চেষ্টা করব।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট