1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রতারণা মামলায় কলেজ শিক্ষিকার জামিন ফের নামঞ্জুর - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

প্রতারণা মামলায় কলেজ শিক্ষিকার জামিন ফের নামঞ্জুর

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক আব্দুল মান্নান সোমবার (৮ নভেম্বর) প্রতারনা ও জালিয়াতির মামলায় রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজ শিক্ষিকা দিলরুবা বেগম ঝুমার জামিন আবেদন নামঞ্জুর করেছেন।

 

এর আগে গত (২১অক্টোবর) নিম্ন আদালতের বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করেন। একই সাথে দিলরুবা বেগমের তিন দিনের রিমান্ডের জন্য আবেদন করেছে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সরকারি কলেজের প্রভাষক হওয়া সত্বেও দিলরুবা বেগম নীতিমালা লংঘন করে ছিন্নমুকুল বাংলাদেশ এর ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক হন। ওই সংস্থার ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক হওয়ার সুবাদে তিনি কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ ও কুড়িগ্রাম জেলা সমাজ সেবা অফিসের সাবেক উপ-পরিচালক যোবায়ের আহমেদ এর স্বাক্ষর জাল করেন।

এ ঘটনায় কুড়িগ্রাম ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিনের পক্ষে উলিপুর উপজেলার দূর্গাপুর গ্রামের খোরশেদ আলম বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় একটি মামলা করেন। সেই মামলায় দিলরুবা বেগম উচ্চ আদালত থেকে ৬সপ্তাহের জামিন পেয়েছিলেন। পরে ২১অক্টোবর তিনি কুড়িগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। জেল হাজতে থাকাবস্থায় পূনঃরায় তার জামিনের জন্য কুড়িগ্রাম জজ আদালতে তার পক্ষে একটি মিস কেস করা হয়। সোমবার ওই মামলা সহ আরও একটি প্রতারনার মামলায় জামিন শুনানীর তারিখ ছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুড়িগ্রাম সিআইডি পুলিশ ইন্সপেক্টর এপিএম শিফাতুল মজুমদার বলেন, সোমবার (৮ নবেম্বর) দিলরুবার বিরুদ্ধে অধিকতর তদন্তের জন্য কুড়িগ্রাম জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তিন দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

মামলার বাদী খোরশেদ আলম জানান, তার বিরুদ্ধে আরও একাধিক মামলা প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য দিলরুবা বেগম ঝুমা রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক। তিনি বিভিন্ন পদ-পদবী ব্যবহার করে জাল জালিয়াতির মাধ্যমে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট