1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দিনে চলবে, রাতে বন্ধ (ভিডিও) - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

দিনে চলবে, রাতে বন্ধ (ভিডিও)

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে হালকা যানবাহন নিয়ে দিনের বেলা ৪টি ফেরি চলাচলালের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। পদ্মায় তীব্রস্রোত ও পদ্মা সেতুর নিরাপত্তার কারণে বন্ধের ২৮ দিন পর সোমবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শিমুলিয়া ফেরিঘাট থেকে পরিদর্শক দল ও ১৯টি হালকা যানবাহন নিয়ে বাংলাবাজারের উদ্যেশ্যে ছেড়ে যায় পরিক্ষামূলক ফেরি বেগম সুফিয়া কামাল। ১১কিলোমিটার পথ পারি দিয়ে ফেরিটি বাংলাবাজার ঘাটে পৌছে সেখান থেকে ১৫টি যানবাহন নিয়ে বেলা ১টার দিকে আবারো শিমুলিয়াঘাটে ফিরে আসে।

 

পরিক্ষামূলক ফেরিটি সফল ভাবে চলাচল করার পর হালকা যানবাহন নিয়ে দিনের বেলা ফেরি চালানোর সিদ্ধান্ত নেয় যৌথ পরিদর্শক দল।

বিআইডাব্লিউটিসি শিমুলিয়াঘাটের সহকারী উপ-মহাব্যবস্থাপক (বানিজ্য) শফিকুল ইসলাম বাংলা টাইমসকে জানান, নদীর স্রোত কমে এসেছে। তাই ফেরি চলাচলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সকালে পরিক্ষামূলক ফেরিতে বিআইডাব্লিউটিসি, বিআইডাব্লিটিএর, বাংলাদেশ সেনাবাহিনী ও পদ্মা সেতু কর্তৃপক্ষের প্রতিনিধিরা উপস্থিত ছিলো। পরিক্ষা মূলক ফেরিটি নির্বিগ্নে পথ পারি দিয়েছে।

এখন থেকে সকাল ৬টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত হালকা যানবাহন নিয়ে ৪টি ফেরি চলবে। ফেরি গুলো হলো কুঞ্জলতা, কদম, বেগম রোকেয়া ও বেগম সুফিয়া কামাল। পর্যায়ক্রমে ফেরির সংখ্যা বাড়ানো হবে।

প্রসঙ্গত, গত ১১অক্টোবর নদীতে তীব্রস্রোত ও পদ্মা সেতুর নিরাপত্তার কারণে বন্ধ করে দেওয়া হয় দেশের দক্ষিনবঙ্গের ২১ জেলা মানুষের পদ্মা পারি দেওয়ার প্রধান এই নৌরুটের ফেরি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট