1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কক্সবাজার থেকে কুরিয়ারে ইয়াবা পাচার - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

কক্সবাজার থেকে কুরিয়ারে ইয়াবা পাচার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
ছবি : সংগৃহিত

রাজধানীর কাকড়াইল ও ওয়ারী থানা এলাকায় অভিযান চালিয়ে ৬৬ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতরা হলো-সুমন পাল ও মো. রুবেল।

 

গোয়েন্দা লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শামসুল আরেফীন জানান, রবিবার (৭ নভেম্বর) বেলা পৌনে ৩টার দিকে পল্টন থানার ২৫/১ কাকড়াইল এলাকা থেকে সন্দেহজনক একটি বস্তাসহ তাদের গ্রেফতার করে লালবাগ জোনাল টিম। পরবর্তীতে বস্তাটি তল্লাশি করে ৬০ হাজার পিচ ইয়াবা পাওয়া যায়। গ্রেফতারকৃত রুবেলের দেয়া তথ্য মতে ওয়ারী থানার বনগ্রামের ২২ নং ‘ডালিয়া নিবাস’ এর একটি ফ্ল্যাট থেকে আরও ৬ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত সুমন স্বীকার করে বস্তায় রক্ষিত ইয়াবা ট্যাবলেট কুরিয়ারের মাধ্যমে নিজেই কক্সবাজার থেকে পাঠিয়েছে। নিজের মোবাইল নাম্বার দিয়ে পার্সেল রিসিভ করে অপর গ্রেফতারকৃত রুবেলের কাছে বুঝিয়ে দেয়ার জন্য রবিবার (৭ নভেম্বর) বিমানযোগ কক্সবাজার থেকে ঢাকায় এসেছে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করত ও দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করত। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পল্টন থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট