1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সবার সহযোগিতা চান স্বতন্ত্র প্রার্থী শাহ আলী - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ১১:১৮ অপরাহ্ন

সবার সহযোগিতা চান স্বতন্ত্র প্রার্থী শাহ আলী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজদিখান লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রাম থেকে প্রথমবারের মতো স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন মো. শাহ আলী। নির্বাচন সামনে রেখে এলাকায় কর্মমুখী শিক্ষার প্রসার, সন্ত্রাস, দুর্নীতি, দারিদ্র্য, ক্ষুধা ও শোষণমুক্ত সমাজ গঠন, নারী অধিকার ও নারী শিক্ষার অগ্রগতি সাধন, সামাজিক সম্প্রীতি সুদৃঢ়করণসহ সমাজ উন্নয়নের প্রত্যয় নিয়ে নির্বাচনী প্রচার ওঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন তিনি। নির্বাচনে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী মো. শাহ আলী ।

 

প্রচারণার অংশ হিসেবে সকাল থেকে বিকেল পর্যন্ত এলাকার বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। প্রার্থী হিসেবে সবার দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করে তার ছাপানো পোস্টারও শোভা পাচ্ছে নির্বাচনী এলাকায়।

পশ্চিম রামকৃষ্ণদী গ্রামের বাসিন্দা মৃত: ছাদেক আলীর ছেলে মোঃ শাহ আলী আলোচনায় আসেন সর্বশেষ লতব্দী ১ নং ওয়ার্ড রামকৃষ্ণদী গ্রাম থেকে নির্বাচনে ইউপি সদস্য হিসেবে বিপুল ভোটে জয় লাভ করে। সেই নির্বাচনের পর থেকেই লতব্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার বিষয়টি প্রকাশ্যে আসে।

রামকৃষ্ণদী গ্রামের জহিরুল ইসলাম শেখ বলেন, যদি গত নির্বাচনের মতো লতব্দী ইউনিয়নে ফেয়ার নির্বাচন হয় তবে এইবার সৎ নির্ভীক মোঃ শাহ আলী মেম্বারের স্বপ্ন বাস্তবায়ন হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ গত নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হয়ে শাহ আলী ন্যায়ের পক্ষে কাজ করেছেন।

মো. শাহ আলী বলেন, দীর্ঘদিন এলাকার বাইরে থাকার কারণে ইচ্ছা থাকা সত্ত্বেও এলাকার জন্য তেমন কিছু করতে পারিনি। গত পাঁচ বছর ইউপি সদস্য নির্বাচিত হয়ে এলাকার সুশীল সমাজের অনু প্রেরনা ও এলাকাবাসীর জন্য কিছু করার তাগিদেই আসন্ন নির্বাচনে অংশ নিতে যাচ্ছি। এ জন্য সর্বস্তরের জনগণের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট