1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে বারেক শেখ (৪৪) নামের ব্যাক্তিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বালিগাও বলই এলাকায় বালিগাও-টঙ্গীবাড়ী সড়কে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

 

নিহত বারেক ময়মনসিংহ জেলার মোস্তফা শেখের ছেলে। সে দীর্ঘদিন যাবত টঙ্গীবাড়ী উপজেলার রংমেহার এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলো ও হাসাইল ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার সহকারী হিসাবে কাজ কর্মরত ছিলো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, রোববার সকালে বালিগাও বাজারে ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে বের হয় বারেক। পরে টাকা উত্তোলনের প্রয়োজন না থাকায় টাকা না উঠেইয়ে ফিরে আসছিলো সে। ফেরার পথে বারেক বলই এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল যোগে এসে তিনজন দুর্বৃত্ত তাকে প্রকাশ্যে তাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

মুন্সিগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, এবিষয়ে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা হয়নি। তবে জড়িতের পরিচয় উদ্ঘাটনে কাজ চলছে, জড়িত যেই হউক তাদের আইনের আওতায় আনা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট