1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
নতুন প্রেমিকায় মজে প্রসেনজিৎ! - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫১ অপরাহ্ন

নতুন প্রেমিকায় মজে প্রসেনজিৎ!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

৩৫ বছরের অভিনয় জীবনে অগনিত অনুরাগিনী তার! আজও বহু তরুণীর হৃদস্পন্দন দ্রুত হয় তার চাউনিতে। ঠোঁট চাপা হাসিতে। এই মধ্যবয়সেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রেমিকার সংখ্যা প্রতিদিনই বাড়ছে।

 

শুক্রবার (৫ নভেম্বর) সেই তালিকায় নতুন সংযোজন। অভিনেতা জানান, আপাতত নতুন প্রেমিকা তার সবটা জুড়ে। ইতিমধ্যেই তিনি নাকি প্রেমিকার থেকে বিয়ের প্রস্তাবও পেয়েছেন!

শুধু প্রেমিকার কথা শুধু জানিয়েই ক্ষান্ত হননি প্রসেনজিৎ। তাকে সটান নিয়ে এসেছেন অনুরাগীদের সামনে। ইনস্টাগ্রামে দুটো ছবি। একটিতে ‘অমর প্রেম’-এর ‘সাগর’-এ ডুব দিয়েছেন তার বাস্তব-নায়িকা। তার বুকে মাথা দিয়ে। অন্যটিতে, দু’জনেই হাসছেন প্রাণখুলে। ছবি দিয়ে অভিনেতা অকপট— ‘দু’বছর আগেই তার চোখের তারায় দেখেছিলাম আমার সর্বনাশ। উজ্জ্বল দু’টি চোখ তুলে সে বুঝিয়ে দিয়েছিল, আমায় সে গভীর ভালবাসে।’ দু’বছরে সেই প্রেম আরও গাঢ়। সেই প্রিয়া আরও অনায়াস। দ্বিধাহীন ভাবে তাই প্রেমিককে জানিয়েছে, ‘তুমিই আমার স্বপ্নের রাজপুত্র। তোমায় বিয়ে করতে চাই!’

পরিচয় দিয়েছেন বুম্বাদা নিজেই। একরত্তি মীরা হাবুডুবু খাচ্ছে তার প্রেমে! বছর দুয়েক আগে সম্ভবত সে কয়েক মাসের। তখনই দু’জনের প্রথম সাক্ষাৎ। এবং প্রথম দর্শনেই প্রেম! তখনই মীরা আঁকড়ে ধরেছিল প্রসেনজিৎকে। ছোট্ট ছোট্ট হাতের সেই শক্ত বাঁধনে আজও বাঁধা বাংলা ছবির ‘অভিভাবক’। এমন নিষ্পাপ ভালবাসা কেউ এড়াতে পারে?

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট