1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কোটি টাকার স্বর্ণলংকারসহ দুই চোরাকারবারি আটক (ভিডিও) - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:১৯ অপরাহ্ন

কোটি টাকার স্বর্ণলংকারসহ দুই চোরাকারবারি আটক (ভিডিও)

ঝিনাইদহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্টান্ডের সামনে থেকে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে এক কোটি সতের লাখ টাকা মুল্যর ২ কেজি ১মত ৪৫ গ্রাম স্বর্ণলংকার ও একটি মোটরসাইকেলসহ দুই চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে তাদের শরীর ও মোটরসাইকেলের ভিতরের ব্যাগ থেকে এ স্বর্ণলংকারসহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃত সিদ্দিকুর রহমান (২৫) কুমিল্লা জেলার তিতাস উপজেলার ফরিদপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে ও অপর চোরাকারবারী আব্দুল্লাহ রোমান (২৮) নারায়নগঞ্জ জেলার সোনারগাও উপজেলার শহরের শাহ আলমের ছেলে।

ঝিনাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, শনিবার দুপুরে চুয়াডাঙ্গার দর্শনা থেকে মোটরসাইকেল যোগে অবৈধভাবে বিপুল পরিমান স্বর্ণ ঢাকার পথে নিয়ে যাওয়া হচ্ছে। এমন খবরের ভিত্তিতে সদর থানা পুলিশের দুটি টিম ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের পানি উন্নয়ন বোর্ডের সামনে অবস্থান নেয়। এ সময় পুলিশ ঢাকাগামী একটি মোটরসাইকেলের গতিরোধ করে দুই আরোহির দেহ ও ব্যাগ তল্লাসী করে। ঘটনাস্থল থেকেই দুই কেজি একশত ৪৫ গ্রাম স্বর্ণ উদ্ধার করে। এ সময় সিদ্দিকুর রহমান ও আব্দুল্লাহ রোমান নামের দুই চোরাকারবারীকে মোটরসাইকেলসহ আটক করে।

এ বিষয়ে সদর থানার ওসি শেখ সোহেল রানা বাংলা টাইমসকে জানান, তারা জিজ্ঞাসবাদে জানিয়েছে, ভারত থেকে সিন্ডিকেটের মাধ্যমে এ স্বর্ণ অবৈধভাবে ঢাকাতে নিয়ে যাচ্ছিল। তারা কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারার কারনে স্বর্ণ উদ্ধার ও আটক করা হয়েছে। এ বিষয়ে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট