1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আইসিইউতে আগুন, জীবন্ত দগ্ধ ১০ রোগী - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:০২ অপরাহ্ন

আইসিইউতে আগুন, জীবন্ত দগ্ধ ১০ রোগী

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা থেকে বাঁচতে হাসপাতালে ভর্তি হয়েও শেষরক্ষা হল না। আগুন লাগে মহারাষ্ট্রের আহমেদনগরে এক হাসপাতালের আইসিইউতে। সেখানে ভর্তি ছিলেন ২৫ জন কোভিড রোগী। শনিবার (৬ নভেম্বর) সকাল ১১টার দিকে অগ্নিকান্ডের ঘটনায় ১০ করোনা রোগীর মৃত্যু হয়।

 

ভয়ঙ্কর ওই আগুনে কালো ধোঁয়ায় ভরে যায় হাসপাতাল চত্বর। যে ওয়ার্ডটিতে আগুন লেগেছে সেখানে বেড থেকে শুরু করে কোনও সরঞ্জামই আর আস্ত নেই। আহমেদনগরের জেলাশাসক ডা রাজেন্দ্র ভোঁসলে জানান, হাসপাতালের অন্যান্য রোগীদের পাশের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঠিক কী কারণে আগুন তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকেই আগুন ধরে যায় হসাপাতালেও ওই ওই ওয়ার্ডটিতে।

মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক স্থানীয় সংবাদমাধ্যমে বলেন, করোনা রোগীদের চিকিত্সার জন্য সম্প্রতি ওই ওয়ার্ডটি তৈরি করা হয়েছিল। কিন্তু সেই ওয়ার্ডেই কীভাবে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। হাসপাতালে আগুন লাগার ঘটনা অত্যন্ত গুরুতর বিষয়।

আহমেদনগরের বিধায়ক সংগ্রাম জগতাপ বলেন, যাদের গাফিলতিতে ওই দুর্ঘটনা তাদের কঠিন শাস্তি পেতে হবে। মৃত রোগীর আত্মীয়দের ক্ষতিপূরণের ব্যবস্থা করবে সরকার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট