1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
গোসলে দেরী, সুপারের হাতে মার খেলো ৬ ছাত্র - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ১১:১৬ অপরাহ্ন

গোসলে দেরী, সুপারের হাতে মার খেলো ৬ ছাত্র

সাতক্ষীরা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুপারের হাতে মার খেয়ে আহত হয়েছে সাতক্ষীরা শহরের লস্করপাড়া পদ্মাপুকুর মাদ্রাসার ছয়জন ছাত্র। এসব শিশুছাত্র মার খাওয়ার পর ওই মাদ্রাসায় তারা আর পড়তে বা থাকতে চায় না। অভিভাবকের সাথে তারা বাড়ি ফিরে যাবার আবদার করেছে।

আহত ৬ শিশুর মধ্যে যমজ দুই ভাই আবুল কালাম(৭) ও আব্দুস সালামের(৭) নাম পাওয়া গেছে। তারা আশাশুনির বল্লভপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। আহত অন্যদের বাড়ি সাতক্ষীরা শহরের কাছাকাছি।

শিশু দুটির অভিভাবক মো. রুহুল আমিন অভিযোগ করে বলেন, আমার দুটি ছেলে এখানে আরবীতে পড়াশোনা করে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে মাদ্রাসা সুপার আবু বকর সিদ্দীক তাদের মারধর করে। অভিযোগ, তারা গোসল করে ফিরতে ৫ মিনিট দেরী করেছিল। মার খাওয়ার পর শিশুগুলি তাদের পরিবারের কাছে খবর পাঠায়। আর শুক্রবার একদল অভিভাবক চলে আসেন মাদ্রাসায়। তারা এর প্রতিবাদ করেন এবং তাদের ছেলেকে এখানে আর পড়াবেন না বলে জানিয়ে দেন।

এ বিষয়ে জানবার জন্য বারবার চেষ্টা করা হলেও মাদ্রাসা সুপার আবু বকর সিদ্দীক গা ঢাকা দিয়ে থাকায় কথা বলা যায়নি। তবে পরিচালনা পরিষদের সদস্য আবু সিদ্দীক বিষয়টি স্বীকার করে বলেন, একটু ঝামেলা হয়েছে। অভিভাবকরা শিশুদের ছাড়পত্র নিতে চলে এসেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট