1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আফগানকে টপকালো ভারত - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

আফগানকে টপকালো ভারত

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

টি-টোয়েন্টি বিশ্বকাপের দেওয়া রানের লক্ষ্যমাত্রায় ব্যাট করতে নেমে ৩৯ বল প্রতিহত করতে হয়েছে। স্কটল্যান্ড প্রথমে ব্যাট করতে নেমে ৮৫ রানে গুটিয়ে যায় তাদের ইনিংস।

 

এর জবাবে ব্যাট করতে নেমে ভারতের জয়ে প্রয়োজন ছিল ৮৬ রান। এই রান যদি ভারত ৭.১ ওভার তথা ৪৩ বলে টপকাতে পারে তাহলে গ্রুপে চার ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় পজিশনে থাকা আফগানিস্তানকে টপকাতে পারবে।

এই টার্গেটে আফগানিস্তানকে ছাড়িয়ে যেতে ইনিংসের শুরু থেকেই মারমুখি ব্যাটিং করেন দুই ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুল। তারা ৩০ বল খেলে ৭০ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান। ১৬ বলে ৫টি চার ও এক ছক্কায় ৩০ রান করে আউট হন রোহিত শর্মা।

অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে ১২ রানের জুটি গড়তেই আউট হন ওপেনার লোকেশ রাহুল। তিনি ১৮ বলে ৬টি চার ও তিন ছক্কা ফিফটি পূর্ণ ‍করে পরের বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন। এরপর সুরাইকুমার যাদবকে সঙ্গে নিয়ে দলকে ৮ উইকেটের জয় উপহার দেন অধিনায়ক বিরাট কোহলি।

শুক্রবার (৫ নভেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের ৩৭তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে স্কটল্যান্ড।

সংক্ষিপ্ত স্কোর

স্কটল্যান্ড: ১৭.৪ ওভারে ৮৫/১০ রান (জর্জ মানসে ২৪, মিচেল লিক্স ২১, কলাম ম্যাকলিওড ১৬, মার্ক ওয়াট ১৪; মোহাম্মদ শামি ৩/১৫, রবিন্দ্র জাদেজা ৩/১৫, জসপ্রিত বুমরাহ ২/১০)।

ভারত: ৬.৩ ওভারে ৮৯/২ (লোকেশ রাহুল ৫০, রোহিত শর্মা ৩০, সুরাইয়াকুমার যাদব ৬*, বিরাট কোহলি ২*)।

ফল: ভারত ৮ উইকেটে জয়ী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট