1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
Binodon: টুইটার ছাড়ছেন সামান্থা - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন

Binodon: টুইটার ছাড়ছেন সামান্থা

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্যক্তিগত জীবন টালমাটাল। ভেঙে ছেছে চার বছরের দাম্পত্য। সে কথা প্রকাশ্যে আসতেই উড়ে এসেছে কটাক্ষ। চলেছে আলোচনা-সমালোচনা। এমনকি বাদ যায়নি মিথ্যা অপবাদও। সব বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে তাই দিন কয়েক টুইটার থেকেই বিরতি নেবেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু। এমনই দাবি করছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম।

 

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর থেকে টুইটারে সে ভাবে সক্রিয় ছিলেন না সামান্থা। সাম্প্রতিক কালে মাত্র দু’টি পোস্ট করেছেন তিনি। তার মধ্যে একটি বিতর্ক নিয়ে সামান্থার জারি করা বিবৃতি, অন্যটি বিজ্ঞাপন। গুঞ্জন বলছে, টুইটারে তাঁকে নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য মেনে নিতে পারছেন না সামান্থা। তাই নিজেকে ঠিক রাখতেই এই পদক্ষেপ।

দিন কয়েক আগে একাধিক ইউটিউব চ্যানেলেরও বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন সামান্থা। তার পক্ষ থেকে জানানো হয়, ইউটিউব চ্যানেলগুলি অভিনেত্রীর নামে ভুয়ো খবর রটাচ্ছিল। জনপ্রিয়তা পাওয়ার লোভে ভুল তথ্য দিয়ে বেশ কিছু ভিডিও তৈরি করা হয় বলে অভিযোগ। তাতে বলা হয়, সামান্থার বিবাহবহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই তার এবং নাগা চৈতন্যের বিচ্ছেদের কারণ। এর পরেই সেই ইউটিউব চ্যানেলগুলোর কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেন সামান্থা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট