1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সান্তাহার স্টেশনে অজ্ঞাত ব্যক্তির মরদেহ - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

সান্তাহার স্টেশনে অজ্ঞাত ব্যক্তির মরদেহ

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রতিকী ছবি

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রেলওয়ে জংশন খ্যাত শহর সান্তাহার রেলওয়ে থানা পুলিশ বুধবার (৩ নভেম্বর) অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে। তার বয়স আনুমানিক ৪৫ বছর হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

বুধবার রাত ১১টার দিকে সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট ও পাঁচবিবি রেলওয়ে স্টেশনের মাঝমাঝি স্থান থেকে পুলিশ উক্ত ব্যক্তিটির মরদেহ উদ্ধার করে সান্তাহার রেলওয়ে থানায় নিয়ে আসে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব সাকিউল আযম বাংলা টাইমসকে বলেন, বুধবার সন্ধ্যার সময় উর্ধ্বগামী যেকোনো একটি ট্রেনে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার খবর পেয়ে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে সান্তাহার রেলওয়ে থানায় নিয়ে আসে। লাশের পরনে ছিলো আকাশি রংয়ের শার্ট এবং লুঙ্গি। এই নিয়ে গত ৩ দিনে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ৩ টি মরদেহ উদ্ধার করে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট