1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ডোমার পৌর নির্বাচনে বিজয়ীদের গণসংবর্ধনা - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০২:০৫ অপরাহ্ন

ডোমার পৌর নির্বাচনে বিজয়ীদের গণসংবর্ধনা

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর ডোমার পৌরসভার ৫ম সাধারণ নির্বাচনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র, টানা পঞ্চমবারের নির্বাচিত সংরক্ষিত নারী কাউন্সিলর ও সর্বকনিষ্ঠ নির্বাচিত কাউন্সিলরকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকাল ৫টায় পৌর এলাকার ৭নং ওয়ার্ডের ঢুষাপাড়া মাঠে ওয়ার্ডবাসীর পক্ষে গণসংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ছগির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডোমার পৌরসভার টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।

এ সময় পৌরসভার ইতিহাসে তরুণ ও সর্বকনিষ্ঠ কাউন্সিলর হিসেবে নির্বাচিত ৭নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর মো. রুবেল ইসলাম এবং টানা পঞ্চমবারের নির্বাচিত সংরক্ষিত নারী কাউন্সিলর (৬,৭,৮ নং ওয়ার্ড) মোছা. উম্মে কুলছুমকে গণসংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের উন্নয়নমূলক কর্মকাণ্ড অতি শীঘ্রই পৌরবাসী দেখবে। অত্র এলাকার সকল বিপদে-আপদে কাউন্সিলর, নারী কাউন্সিলর সহ পৌরসভার সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ এগিয়ে আসবে। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠান সহ পৌরসভার রূপ পরিবর্তনে নতুন পরিষদ কাজ করবে। এজন্য পৌরবাসীর আন্তরিক সহযোগিতা প্রয়োজন। সকলের ঐকান্তিক প্রচেষ্টায় পৌরসভার মানোন্নয়ন করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট