1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মিতু হত্যা: পিবিআই'র তদন্ত প্রতিবেদন খারিজ - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

মিতু হত্যা: পিবিআই’র তদন্ত প্রতিবেদন খারিজ

চট্টগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহামুদা খানম মিতু হত্যা মামলায় পিবিআই এর তদন্ত প্রতিবেদন খারিজ করে দিয়েছেন আদালত।

 

বুধবার (৩ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম মেট্টোপলিটন ম্যাজিষ্টেট আদালতের বিচারক মেহনাজ রহমান শুনানী শেষে পিবিআই তদন্ত প্রতিবেদন খারিজ ও বাবুল আকতারের দায়ের করা মামলা চলমান থাকবে বলে আদেশ দেন।

বাবুল আকতারের আইনজীবী এডভোকেট ইফতেখার সাইমুল জানান, মাহামুদা খানম মিতু হত্যা মামলার পিবিআই তদন্তে বাবুল আক্তারকে মুল পরিকল্পনাকারী উল্লেখ করে গত ১২ মে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দেয়। পিবিআই এর দেয়া চুড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে গত ১৪ অক্টোবর নারাজি দেন বাবুল আক্তার। আদালতে শুনানী শেষে পিবিআই প্রতিবেদন খারিজ ও নারাজি প্রতিবেদন না মঞ্জুর করেন আদালত। এর আগে গত ২৭ অক্টোবর পিবিআই চুড়ান্ত প্রতিবেদনের ওপর সর্বশেষ শুনানীতে মামলাটি অধিকতর তদন্তের আবেদন করা হয়।

মিতুর বাবা মোশারফ হোসেন মেয়ে হত্যার অভিযোগে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে প্রধান আসামী করে আট জনের বিরুদ্বে মামলা করেন। এ মামলায় বর্তমানে বাবুল আক্তার কারাগারে আছেন। ২০১৬ সালের ৫ জুন নগরীর জিইসি মোড় এলাকার বাসার কাছে দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে নিহত হয়েছিলেন সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আকতারের স্ত্রী মিতু।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট