1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ডিভোর্সের পর মাকে হাসতে দেখেন সারা! - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন

ডিভোর্সের পর মাকে হাসতে দেখেন সারা!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্যক্তিগত জীবন নিয়ে একাধিকবার খোলাখুলি কথা বলেছেন অভিনেত্রী সারা আলি খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মায়ের ডিভোর্স নিয়ে কথা বললেন তিনি। সারার যখন মাত্র ৯ বছর বয়স তখনই সইফ আলি খান ও অমৃতা সিংয়ের ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পরে মাকে কেমন দেখেছিলেন সেকথা দেশটির একটি সংবাদ মাধ্যমকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন সারা।

 

সারা বলেন, গত ১০ বছরে আমি আমার মাকে হাসতে দেখিনি মনে হয়। ডিভোর্সের পরে হঠাৎ আমার মাকে খুশি লাগছিল। আমার বয়স আন্দাজে সব সময় আমি বেশি পরিণত বোধ করেছি। মাত্র নয় বছর বয়সে আমি বুঝতে পেরেছিলাম দুটো মানুষ একসঙ্গে থাকলেও তারা খুশি নেই। কিন্তু বিচ্ছেদের পরেই দেখলাম তারা দুজনেই হঠাৎ অনেকটা খুশি। আমার যে মা গত ১০ বছরে হাসেনি তাকেও হঠাৎ সুন্দরী ও সুখী লাগছিল।

বিচ্ছেদ হলেও বাবা-মাকে শেষ পর্যন্ত সুখী দেখে ভালো লেগেছিলো সারার। তাই অভিনেত্রী বলছেন, আমার খারাপ কেন লাগবে? আমি দেখলাম আমার বাবা-মা দুটি বাড়িতে আলাদা থেকে অনেক বেশি ভালো আছেন। তাই আমার জন্য বিষয়টি মোটেই কঠিন ছিল না। আমি বরং দেখলাম আমার মা খুব হাসিখুশি রয়েছে যেটা আমি মিস করতাম। বলা ভালো, এটা দেখে আমি অনেকটা স্বস্তি পেয়েছিলাম।

উল্লেখ্য, সাইফ ও অমৃতার একটি ছেলেও আছে যার নাম ইব্রাহিম আলি খান। পরে করিনা কাপুর খানকে বিয়ে করেন সাইফ আলি খান। বর্তমানে সাইফ ও করিনা দুই পুত্র সন্তান তৈমুর ও জাহাঙ্গীর এর মা-বাবা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট