1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:০৪ অপরাহ্ন

ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সবসময়ই তরুণ ব্যবহারকারীদের জন্য সেরা স্মার্টফোন নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিশ্রুতির অংশ হিসেবে ব্র্যান্ডটি সম্প্রতি তাদের ফ্ল্যাগশিপ সিরিজ থেকে স্থানীয় বাজারে জিটি মাস্টার এডিশন উন্মোচন করেছে।

 

তারই ধারাবাহিকতায়, ব্র্যান্ডটি এখন তাদের জনপ্রিয় জিটি সিরিজ থেকে আরেকটি স্মার্টফোন উন্মোচনের প্রস্তুতি নিচ্ছে। এই ফোনটি তাদের এ সিরিজের সর্বশেষ ও সেরা ফোন। এর পাশাপাশি, অন্যান্য সিরিজের স্মার্টফোন ও বিশ্বব্যাপী উন্মোচিত হওয়া সর্বশেষ এওআইটি পণ্য বাজারে আনতেও প্রস্তুতি নিচ্ছে ব্র্যান্ডটি। এ নভেম্বরে ব্যবহারকারীদের জন্য রিয়েলমি’র অনেক চমক অপেক্ষা করছে।

কিছুদিন আগেই বাজারে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশন ইতোমধ্যে স্মার্টফোন ব্যবহারকারীদের মাঝে ব্যপক সাড়া ফেলেছে। দেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস দারাজে মাত্র কয়েক মিনিটের মধ্যেই এই ফোনের সবগুলো ইউনিট বিক্রি হয়ে গেছে। জিটি সিরিজের ফোনের প্রতি ক্রেতাদের বিপুল উৎসাহ দেখে, তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি তাদের ফ্ল্যাগশিপ সিরিজ থেকে আরেকটি স্টাইলিশ ও উন্নতমানের ফোন বাজারে আনার সিদ্ধান্ত নেয়।

দেশের প্রথম ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি প্রসেসর সমৃদ্ধ ফোন রিয়েলমি জিটি মাস্টার এডিশনে রয়েছে ইন্ডাস্ট্রির প্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা সেটআপ। এছাড়াও এ ফোনে আছে, ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। চমৎকার স্টাইলিশ এ ফোনটি ডিজাইন করেছেন বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। রিয়েলমি’র জিটি সিরিজের নতুন ফোন এর ফিচারগুলোও আরও উন্নত ও স্টাইলিশ হবে।

নতুন ফোন বাজারে আনার মধ্য দিয়ে রিয়েলমি প্রযুক্তিগত দিক থেকে আরেক ধাপ এগিয়ে যাবে। কিছুদিন পূর্বেই ব্র্যন্ডটি দেশের বাজারে তাদের প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক’ এনেছে। সামনের দিনগুলোতে রিয়েলমি ব্যবহারকারীদের জন্য আরও লাইফস্টাইল পণ্য ও স্মার্ট ডিভাইস আনবে। এই কৌশলের অধীনে, রিয়েলমি সামনের দিনগুলিতে ব্যবহারকারীদের জন্য আরও সমৃদ্ধ পণ্য নিয়ে আসবে।

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভ জি ফোন সরবরাহের লক্ষ্যে, ফাইভ জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। তারই অংশ হিসেবে রিয়েলমি নতুন আরেকটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হয়েছে রিয়েলমি। তাছাড়া, কাউন্টারপয়েন্ট রিসার্চ অনুসারে, সম্প্রতি বিশ্বব্যাপী শীর্ষ ৬ স্মার্টফোন বিক্রেতার তালিকায় জায়গা করে নিয়েছে এই ব্র্যান্ডটি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট