1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'শৃঙ্খলা ভঙ্গকারী ও মদদদাতাদের তালিকা হচ্ছে' - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

‘শৃঙ্খলা ভঙ্গকারী ও মদদদাতাদের তালিকা হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইউপি নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গকারী এবং মদদদাতাদের তালিকা করা হচ্ছে। অপকর্ম করে কেউ রেহাই পাবে না-শাস্তি পেতেই হবে।

 

সোমবার (১ নভেম্বর) সকালে মন্ত্রী তার বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন।

তিনি বলেন, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গকারী এবং তাদের মদদদাতা, উস্কানিদাতা নেতা ও জনপ্রতিনিধিরাও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কঠোর সাংগঠনিক ব্যবস্থার সম্মুখীন হতে হবে। যারা সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ করছেন, নিজেদের মধ্যে সংঘাত- সংঘর্ষে লিপ্ত হচ্ছেন তাদের সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী তৎপরতা থেকে বিরত থাকতে নির্দেশ দেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলে শৃঙ্খলা বিরোধী অপকর্ম বলে গণ্য করা হবে।

মন্ত্রী বলেন, এদেশের ধর্মীয় উগ্রবাদ ও সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক এবং নির্ভরযোগ্য ঠিকানা হচ্ছে বিএনপি। দেশের মানুষ ভালো করেই জানে বাংলাদেশের জন্মের পর থেকে আজ পর্যন্ত এদেশে কারা সাম্প্রদায়িক রাজনীতি করে, কারা ধর্মকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে।

ওবায়দুল কাদের বলেন, দেশে ধর্মীয় উগ্রবাদ সৃষ্টি হয়েছে বিএনপির আমলে। শায়খ আবদুর রহমান, বাংলা ভাইরা যে উগ্রপন্থার জন্ম দিয়েছিল তার প্রশ্রয়দাতা আর আশ্রয়দাতা ছিল বিএনপি। আওয়ামী লীগ মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে চায়, অন্যদিকে বিএনপি চায় মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিকে সাথে নিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট