1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আনোয়ারায় নারী উন্নয়ন ফোরামের মানববন্ধন - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:২৩ অপরাহ্ন

আনোয়ারায় নারী উন্নয়ন ফোরামের মানববন্ধন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রামের আনোয়ারায় উপজেলা নারী উন্নয়ন ফোরামের আয়োজনে রাজনৈতিক দলের সব কমিটিতে ৩৩ শতাংশ নারীর অন্তর্ভুক্তি নিশ্চিতকরণের দাবিতে গণপ্রতিনিধিত্ব আদেশ বিষয়ে এক মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১ নভেম্বর) বেলা ১১টায় বেসরকারি সংস্থা অপরাজিতা–নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের সহযোগিতায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও আনোয়ারা উপজেলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন-জেলা প্রকল্প কর্মকর্তা মোঃ মোজাফফর হোসেন, মনিটরিং কো অডিনটর মোঃ সায়েদুল ইসলাম, সবুজ যাত্রার নির্বাহী পরিচালক সায়েরা খাতুন, মৌসুমি আইচ,মিনু রানী দত্ত, স্বপ্না ধর,শেলী দাশ,চুমকি সেন ও সামশুন্নাহার বেগম প্রমুখ।

মানববন্ধনে নারী বক্তারা বলেন, কর্মক্ষেত্রে কাজ করতে গিয়ে আমরা অনেক সমস্যার সম্মুখীন হই, বিশেষ করে আমাদের অধিকারসমূহ ঠিক মতো পাচ্ছি না,আমাদের কর্ম ক্ষেত্রে জেন্ডার সমতার পরিবেশ এখনও তৈরি হয়নি। সকল রাজনৈতিক দলে ৩৩% নারীদের এখনো সম্পৃক্ত করা হয়নি। এসব বিষয় গুলো খুব দ্রুত বাস্তবায়নের দাবী জানাচ্ছি। পরে স্থানীয় প্রশাসন, রাজনৈতিক দলের প্রতিনিধি, নির্বাচন কমিশন এবং সাংবাদিকদের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট