1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শ্রমিক নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:০১ অপরাহ্ন

শ্রমিক নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

শ্রমিক নেতা আব্দুর রাজ্জাকের উপর সন্ত্রাসী হামলা ও জড়িতদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়ন মানববন্ধন করেছে।

রবিবার (৩১ অক্টোবর) দুপুরে শহরের পুরাতন বাসষ্ট্যান্ড গোলচত্বরে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

 

এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহেল, রোড সম্পাদক উজ্জল, কোষাধ্যক্ষ বুলেট ইসলাম, শ্রমিক নেতা লাবু ইসলাম লাবুসহ অনেকে।

 

এ সময় শ্রমিক নেতারা ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

 

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন এখনও পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।

 

উল্লেখ্য, শনিবার ( ৩০ অক্টোবর) রাতে একদল সন্ত্রাসী পুরাতন বাসষ্ট্যান্ড এলাকা থেকে শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে তুলে নিয়ে নির্যাতন চালায়। পরে সঙ্গাহীন অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার প্রেক্ষিতে ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়ন তাৎক্ষনিক ভাবে রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে জড়িতদের আইনের আওতায় আনার কথা বললে অবরোধ তুলে নেয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট