1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
লক্ষ্মীপুরে আইল্যান্ড সিকিউরিটিজ'র উপশাখা উদ্বোধন - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ১২:০২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে আইল্যান্ড সিকিউরিটিজ’র উপশাখা উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

আইল্যান্ড সিকিউরিটিজ লি: এর উপশাখা উদ্বোধনী অনুষ্ঠান ও বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণ ৩০ অক্টোবর (শনিবার) রাতে লক্ষ্মীপুর শহরের বাগবাড়ি একটি চাইনিষ্ট রেষ্টেুরেন্টে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান।

 

তিনি ফিতা কেটে সিকিউরিটিজ লি: এর উপশাখা শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন, শেয়ার বাজার বিশেষজ্ঞ চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ লি: এর পরিচালক ও আইল্যান্ড সিকিউরিটিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন (এফসিএমএ)।

 

নোয়াখালী শাখা ব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম সুমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক (ফাইন্যান্স) মোহাম্মদ নাকিম উদ্দিন, সিনিয়র ম্যানেজার আবু সাঈদ,ল²ীপুর আইনজীবী সমিতির সভাপতি এ্যাড: শাহাদাত হোসেন।

 

বক্তব্য রাখেন, হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির হোসেন, সোসাল ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখার ব্যবস্থাপক হুমায়ুন কবির, ইসলামী ব্যাংক ল²ীপুর শাখা ব্যবস্থাপক মো: সানা উল্যাহ (প্রতিষ্ঠানের মানব সম্পদ বিভাগ দিল জাহান, হেড অব কমপ্লায়েন্স মো: শাহীন, মো: ইরফান (আইটি), সিনিয়র এক্সিকিউটিভ খুলনা শাখা নেপাল চন্দ্র মজমুদার, সিনিয়র এক্সিকিউটিভ ফরিদ উদ্দিন, সাইফুল ইসলাম ও লক্ষ্মীপুর শাখার ইনচার্জ সাইফুর রহমান প্রমুখ।

 

বিশেষ আলোচক মোহাম্মদ মহিউদ্দিন (এফসিএমএ) বলেন, সব ব্যবসায় লাভ-ক্ষতি আছে। কিন্তু শেয়ারবাজারে ক্ষতি মিনিমাইজ করার সুযোগ বেশি। তাই বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণের গুরুত্ব ও প্রয়োজনীয়তা অনেক বেশি। সকলকে গুজবে কান না দিয়ে এবং জেনে বুঝে বিনিয়োগ করার আহবান জানান। সময় তিনি শেয়ারবাজার ও বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন এবং আগত অতিথিদের বিভিন্ন প্রশ্নে উত্তর দেন।

 

আইল্যান্ড সিকিউরিটিজের শাখা অফিসের মাধ্যমে স্থানীয় ব্যবসায়ী ও প্রবাসীরা দেশের শেয়ারবাজার সম্পর্কে জানতে পারবে ও বিনিয়োগ বিষয়ক যে ধরনের সেবা পাওয়া পাবে। এসময় বিনিয়োগকারী, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, আইনজীবীসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট