1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিশ্বকাপ শেষ সাকিবের! - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

বিশ্বকাপ শেষ সাকিবের!

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ইনজুরিতে পড়েছেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। সুপার টুয়েলভে বাংলাদেশের বাকি দুই ম্যাচে আরে দেখা যাবে না বিশ্বসেরা এই তারকাকে। উইন্ডিজের বিপক্ষে ম্যাচে চোটে পড়েন, সেই চোটের কারণেই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই ছিটকে পড়েন সাকিব।

 

বিসিবির বিজ্ঞপ্তিতে বলা হয়, সাকিবের ম্যাচ খেলার মত অবস্থা নেই। তার চোটের উন্নতি হয়নি। ম্যাচ খেলার মত ফিট নয় সে। শুধু সাকিব একা নন, উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহানও ইনজুরি আক্রান্ত। তাকেও রেস্টে রাখা হয়েছে।

বিসিবির বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সোহনকে এক নভেম্বর পর্যন্ত পর্যবেক্ষণে রাখা হয়েছে। তারপর মেডিকেল টিম তাঁর ব্যাপারে ডিসিশন নিবে যে, তিনি খেলার জন্য ফিট কিনা।

 

অন্যদিকে, সাকিবকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর বিসিবি মেডিকেল টিম জানায়, ‘সাকিবের চোট সেরে ওঠেনি। পরের দুই ম্যাচে কোনোভাবেই তার খেলার সম্ভাবনা নেই। সোমবার কিংবা পরশু ম্যাচের দিন সাকিব হোটেল ছাড়বেন। যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যাবেন।’ সোমবার অথবা মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাত থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যাবেন সাকিব।

 

বিশ্বসেরা এই অলরাউন্ডারকে ছাড়াই আগামী ২ নভেম্বর দক্ষিণ আফ্রিকা ও ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে এবারের বিশ্বকাপে নিজেদের শেষ দুটি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। সুপার টুয়েলভে টানা তিন ম্যাচেই হেরে এখন আনুষ্ঠানিকতা সারার অপেক্ষায় বাংলাদেশ দল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট