1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রাইভেটকারে ২২ কেজি গাঁজা, চার মাদককারবারী গ্রেফতার - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন

প্রাইভেটকারে ২২ কেজি গাঁজা, চার মাদককারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর কারওয়ান বাজার থেকে ২২ কেজি গাঁজাসহ চার মাদককারবারীকেগ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতরা হলো-মো. সাদ্দাম হোসেন, মো. আনোয়ার হোসেন, মো. সজীব ও আবু ইউসুফ কাজল।

 

শনিবার (৩০ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় তেজগাঁও থানার কারওয়ান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গাঁজাসহ গ্রেফতার করে সঙ্ঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

 

গোয়েন্দা তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম জানান, কতিপয় মাদককারবারী কারওয়ান বাজারের বিটিএমসি অফিসের সামনে পাকা রাস্তার উপর গাঁজা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এই তথ্যের ভিত্তিতে ভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে সাদ্দাম, আনোয়ার, সজীব ও আবু ইউসুফকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে প্রাইভেটকার তল্লাশি করে ২২ কেজি গাঁজা উদ্ধার ও গাঁজা পরিবহনে ব্যবহৃত হওয়ায় প্রাইভেটকারটি জব্দ করা হয়।

 

তিনি বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহর ও আশপাশ এলাকায় বিক্রয় করতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট