1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দলীয় প্রতীক পাল্টে দিলেন বিএনপি নেতা - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন

দলীয় প্রতীক পাল্টে দিলেন বিএনপি নেতা

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জ
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পোস্টারে বিএনপির দলীয় প্রতীক ধানের শীষ পাল্টে ঘোড়া দিয়েছেন এক বিএনপি নেতা। তবে তিনি বিএনপি মনোনীত না হয়ে স্বতন্ত্র প্রার্থী হলেও পোষ্টারে বিএনপি মনোনীত লেখায় এ নিয়ে উপজেলায় ব্যাপক আলোচনা হচ্ছে। হাস্যরসে পরিনত হয়েছে তার পোষ্টার।

 

তিনি তার টাঙ্গানো পোষ্টারে ১নং গোমস্তাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক আনোয়ার হোসেন কে ঘোড়া প্রতীকে ভোট দিন লিখে প্রচারণা চালাচ্ছেন।

 

“বিএনপি মনোনীত ” ঘোড়া প্রতীকের নির্বাচনী পোস্টার ইউনিয়ন জুড়ে টাঙ্গানো থাকায় এ নিয়ে চলছে সমালোচনার ঝড়।অনেকে বলছেন বিএনপির দলীয় প্রতীক এখন ঘোড়া!

 

এ প্রসংগে প্রার্থী আনোয়ার বাংলা টাইমসকে বলেন, আমি জেলা ও উপজেলা বিএনপির নেতৃত্বে রয়েছি। পোস্টারে আমি বিএনপি মনোনীত লিখতেই পারি। তবে ধানের শীষ কেন প্রতীক পাননি এমন প্রশ্নের জবাবে তিনি জানান, তিনি দলীয়ভাবে ভোট না করে স্বতন্ত্র ভোট করায় ঘোড়া প্রতীক পেয়েছেন।

 

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা সেরাজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বাংলা টাইমসকে জানান, বিয়য়টি আমাদের নজরে এসেছে। ওই প্রার্থীকে দ্রুত পোস্টারগুলো সরিয়ে দিতে বলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট