1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ইউনিয়নবাসীর সেবা করে যেতে চান স্বতন্ত্র প্রার্থী ‌শাহাব উদ্দিন - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন

ইউনিয়নবাসীর সেবা করে যেতে চান স্বতন্ত্র প্রার্থী ‌শাহাব উদ্দিন

মিয়া মোহাম্মদ ছিদ্দিক, কটিয়াদী (কিশোরগঞ্জ)
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৪নং এগারসিন্দুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে নেমেছেন মো. শাহাব উদ্দিন ‌শা‌‌হাব। নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের বাসিন্দার গরীব-দু:খী,মেহনতী মানুষের বন্ধু সমাজ সেবক, দানবীর, শিক্ষা অনুরাগী, একজন প্রবাসী রেমিট্যান্স যুদ্ধা ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

তিনি এগারসিন্দুর ইউনিয়নের মাঝে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, খেলাধুলা,বিভিন্ন সামাজিক অনুষ্ঠান,রাস্তঘাট মেরামত,অসহায় মানুষদের সহায়তা,মাদক মুক্ত সমাজ গড়তে সামাজিক সংগঠন ও প্রবাসীদের সেবা দিতে বিভিন্ন প্রবাসী সংগঠনসহ সেবামূলক কাজ করে যাচ্ছেন।

 

৪নং এগারসিন্দুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. শাহাব উদ্দিন ‌শা‌‌হাব বলেন, আমি ইউনিয়নবাসীর খেদমত করার জন্য নিজেকে বিলিয়ে দিয়েছি। আমি মনে প্রানে বিশ্বাস করি আল্লাহ তায়ালার রহমত ও জনগনের ভালোবাসা সাথে তাকালে ৪নং এগারসিন্দুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করবেন।

 

তিনি আরো বলেন, প্রতিটা মানুষ তার জম্মস্থানের সেবা করা কর্তব্য, তাই আমি এগারসিন্দুর ইউনিয়নের জনগনের কামলা হয়ে কাজ করতে এসেছি, আমাকে আপনাদের সেবামূলক কাজ করার সুযোগ দিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট