1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
৮ কোটি টাকা হাতিয়ে নেয় আদিয়ান মার্ট (ভিডিও) - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

৮ কোটি টাকা হাতিয়ে নেয় আদিয়ান মার্ট (ভিডিও)

ঝিনাইদহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহ র‌্যাব অভিযান চালিয়ে চুয়াাডাঙ্গা জেলাতে ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেড গ্রাহকের লাখ লাখ টাকা আত্মসাত মামলায় প্রতিষ্ঠানের সিইওসহ চার কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে। শুক্রবার (২৯ অক্টোবর) চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো প্রতিষ্ঠানের সিইও জুবাইর সিদ্দিক ওরফে মানিক, ব্যবস্থপনা পরিচালক তারই ভাই মাহমুদ সিদ্দীকি রতন, উপদেষ্টা তাদের পিতা আবু বক্কর সিদ্দীক ও ম্যানেজার মিনারুল ইসলাম। তাদের বাড়ি চুয়াডাঙ্গা সদরের নীলমনিগঞ্জ ও সরিষাভাঙ্গা গ্রামে।

গ্রেপ্তারকৃতরা আদিয়ান মার্টস লিমিটেড প্রতিষ্ঠান খুলে গ্রাহকদের কোটি কোটি টাকা আত্মসাত ও প্রতারণা করেছে বলে আজ শনিবার সকাল ১১টায় র‌্যাবের কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যারে মেজর শরিফুল আহসান এ তথ্য জানিয়েছেন।

 

র‌্যাবের মেজর শরিফুল আহসান সংবাদ সম্মেলনে আরও জানান, গত বছরের ফেব্রয়ারী মাসে চুয়াডাঙ্গা জেলা শহরে ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট খুলে ব্যবসা শুরু করেন। তারা বিভিন্নঅফরের মাধ্যমে সবাইকে আকৃষ্ট করে এ ব্যবসা জনপ্রিয়তা অর্জন করে। গত কয়েক মাস ধরে তাদের কাষ্টমার কেয়ার বন্ধ থাকে। তাদের ৭-৮ কোটি টাকার মত পণ্য ঘাটতি থাকলে গ্রাহকেরা এ প্রতিষ্ঠানে ভীড় জমাতে থাকে।

সর্বশেষ গত শুক্রবার চুয়াডাঙ্গা সদর থানায় আতিকুর রহমান নামের একজনের কাছ থেকে এ প্রতিষ্ঠান ১৮ লক্ষ টাকা প্রতারণা করে আত্মসাত করার অভিযোগে চুযাডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযান শেষে জড়িত আসামীদের গ্রেপ্তার করে।

 

জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, শত শত গ্রাহকের কাছ থেকে প্রায় ৭-৮ কোটি টাকা তারা গ্রাহকের কাছ থেকে নিয়েছে। তাদের শনিবার (৩০ অক্টোবর) দুপুরের পরে চুয়াডাঙ্গা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে তিনি আরও জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট