1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সিরাজগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:২১ অপরাহ্ন

সিরাজগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ সদর থানা প্রাঙ্গণে কমিউনিটি পুলিশিং ডে-শনিবার (৩০ অক্টোবর) বেলঅ ১১টায় পালিত হয়েছে। সদর থানার অফিসার্স ইনচার্জ নজরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

 

‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রতি’ এই স্লোগান কে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে সিরাজগঞ্জ সদর থানায় অনুষ্ঠিত হয়।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌর মেয়র ও সিরাজগঞ্জ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সদস্য সচিব সৈয়দ আব্দুর রউফ মুক্তা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) পিপিএম মোঃ জসিমউদ্দিন চৌধুরী, সিরাজগঞ্জ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. বিমল কুমার দাস, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ টেলিভিশন ফোরাম এর সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন প্রমুখ।

 

প্রধান অতিথি হাসিবুল আলম বিপিএম বলেন, কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে আইন শৃঙ্খলা নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাচ্ছেন, ফলে আমরা আইন শৃঙ্খলা উন্নতি রাখতে পারছি। শহরের বিভিন্ন ওয়ার্ডে কমিউনিটি পুলিশিং হাতকে আরোও শক্তিশালী করতে হবে। বিশেষ করে মাদক ও বাল্য বিবাহ হাত থেকে বাচাঁতে এই সংগঠন টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট