1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
পুকুর দখলকে কেন্দ্র করে হামলায় একজন নিহত - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৫২ অপরাহ্ন

পুকুর দখলকে কেন্দ্র করে হামলায় একজন নিহত

নাটোর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাটোরের লালপুরে সরকারী খাস পুকুর দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় মোখলেছ উদ্দিন নামে একজন নিহত হয়েছে। এ সময় সাখাওয়াত হোসেন নামে আরো একজন আহত হয়েছে।

 

নিহত মোখলেছ উদ্দিন একই এলাকার ছৈমুদ্দিনের ছেলে। আহত সাখাওয়াত হোসেন মৃত নুর হকের ছেলে। নিহত মোখলেছ উদ্দিনের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহত সাখাওয়াতকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৬টার দিকে উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে।

 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান বাংলা টাইমসকে জানায়, ঈশ্বরপাড়া এলাকায় সরকারী একটি খাস পুকুর দখল নিয়ে একই গ্রামের পশ্চিম পাড়ার বাদশা গ্রুপের সাথে পুকুর পাড়ের মতলেব গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে বিরোধপুর্ন জমিতে বাদশা গ্রুপের ৩০/৩৫ জন দেশীয় অস্ত্র নিয়ে গিয়ে মতলেব গ্রুপের সদস্য মোখলেছ উদ্দিন ও সাখাওয়াত হোসেন ওপর হামলা চালিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয় এবং পিটিয়ে জখম করে। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে এলে বাদশা গ্রুপের লোকজন পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মোখলেছ উদ্দিন মারা যায়। সাখাওয়াত হোসেন রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ম,রদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

 

এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিলে থানা পুলিশ ও নাটোর থেকে ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট