1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'তথ্য প্রযুক্তির অপব্যবহার বন্ধ করতে হবে' - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

‘তথ্য প্রযুক্তির অপব্যবহার বন্ধ করতে হবে’

চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি বলেছেন, যারা তথ্য প্রযুক্তির অপব্যবহার করছে তা আমাদের বন্ধ করতে হবে। জ্ঞান বিজ্ঞান ও তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আমাদের শিক্ষার্থীদের সুযোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে তথ্যপ্রযুক্তির ব্যবহার আমাদের করতেই হবে।

 

শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ সাম্প্রদায়িক অপশক্তির সহিংসতায় ক্ষতিগ্রস্ত পরিবার ও ধর্মীয় প্রতিষ্টানের মাঝে শেখ হাসিনার পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান ও আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

তিনি আর বলেন, এই প্রযুক্তির যাতে অপব্যবহার না হয় সে জন্য আমাদের পারিবারিক, সামাজিক, শিক্ষাব্যবস্থা ও রাজনীতিসহ সকল ক্ষেত্রে সচেতনতা তৈরি করতে হবে। আমাদের নতুন প্রজন্ম যেন তথ্য-প্রযুক্তি-ও-বিজ্ঞানের সঠিক ব্যবহার করে সেজন্য জ্ঞানের সঙ্গে সঙ্গে মূল্যবোধেরও শিক্ষা দিতে হবে।

 

অনুদান প্রদান ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান, চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দিনাজপুর-১ আসনের এমপি শ্রী মনোরঞ্জন শীল গোপাল, লক্ষ্মীপুর-১ আসনের এমপি শাহজাহান কামাল এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট