1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চার সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

চার সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর পল্লবী থানার পলাশ নগরের বেলতলায় সংবাদ সংগ্রহ করতে গেলে চার সাংবাদিকের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতের এ ঘটনায় ইউসুফ আহমেদ তুহিন (৪০) নামে এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

শুক্রবার (২৯ অক্টোবর) সাপ্তাহিক নতুন বার্তার সম্পাদক ইউসুফ আহমেদ তুহিন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বিশ্বস্ত সূত্রে জানতে পারি, যুবলীগ নামধারী একদল দুর্বৃত্ত পলাশ নগরে জমি দখলের পায়তারা করছে। বিষয়টি পল্লবী থানার সেকেন্ড অফিসার কাওসারকে জানিয়ে সংবাদ সংগ্রহ করার জন্য বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট মিরাজ মাহবুব ইফতি, দৈনিক বাংলাদেশের আলোর সিনিয়র রিপোর্টার জহিরুল ইসলাম ও অনলাইন পোর্টাল জাগো কন্ঠের ক্যামেরা পারসন মো. আলীসহ ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই যুবলীগ নেতা নয়ন ও তার সাঙ্গপাঙ্গরা পলাশ নগরের বেলতলা ১০০ দাগ এলাকায় অবস্থিত আনোয়ারুল উলুম মাদরাসা থেকে শিক্ষক ও ছাত্রদের পিটিয়ে বের করে দিচ্ছে।

 

তিনি আরও বলেন, ঘটনার ভিডিও ধারণ করতে গেলে যুবলীগ নেতা নয়ন, আনোয়ার, আজমান, জালাল, বাদলসহ প্রায় ২০ থেকে ৩০ জন অস্ত্রসহ আমাদের ওপর হামলা চালায়। এসময় নয়নের সাথে থাকা আজমান নামের এক যুবক তার কোমড় থেকে পিস্তল বের করে আমার মাথায় ও কপালের ওপর আঘাত করে। পরে আমার সহকর্মী ও স্থানীয়রা আমাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। সরোয়ারদী হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে, পরে ওই রাতে পল্লবী থানায় একটি অভিযোগ করি।

 

দৈনিক বাংলাদেশের আলোর সিনিয়র রিপোর্টার জহিরুল ইসলাম বলেন, ভুক্তভোগী মাদ্রাসা শিক্ষকদের ও ছাত্রদের সাথে কথা বলতে গেলে একদল দুর্বৃত্ত আমাদের ঘিরে ফেলে। এরপর আমাদের উপর হামলা করে।

 

তিনি বলেন, এ ঘটনায় পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামিরা গ্রেপ্তার না হলে, সাংবাদিক সমাজকে সঙ্গে নিয়ে কঠোর আন্দোলনের ঘোষণা ওেয়া হবে।

 

এ বিষয়ে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম খান বলেন, এ ঘটনায় পল্লবী থানায় একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট