1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
তথ্যপ্রযুক্তির সহযোগিতায় চাঞ্চল্যকর হত্যায় গ্রেফতার দুই - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

তথ্যপ্রযুক্তির সহযোগিতায় চাঞ্চল্যকর হত্যায় গ্রেফতার দুই

জয়পুরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাটে অটো চালক শফিকুল ইসলাম (৩০) ক্লু-লেস হত্যাকান্ডের ২ দিনের মধ্যে ছিনতায় হওয়া অটোরিক্সা ও হত্যার সরঞ্জামসহ চিহ্নিত আন্ত:জেলা চুরি, ছিনতাই ও ডাকাতি চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বেলা ১১টায় পুলিশ সুপারের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং এ জানান পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা (পিপিএম)।

 

প্রেস ব্রিফিং এ জানান, গত ২৪ অক্টোবর রবিবার সদর উপজেলার চকবরকতের দক্ষিন খাসপাহানন্দা গ্রামের মো. নিলু মিয়ার ছেলে অটো চালক শফিকুল ইসলাম নিজ বাড়ি থেকে অটোরিক্সা চালানো উদ্দেশ্যে বেড় হয়। রাতে কোনো এক সময় তাকে জবাই করে হত্যার পর জয়পুরহাট-মঙ্গলবাড়ি রোডে দোগাছী গুচ্ছগ্রাম এলাকায় ধান ক্ষেতে ফেলে রেখে যায়। পরে ২৫ অক্টোবর সোমবার সকালে লাশটি পুলিশ উদ্ধার করে। পরে শফিকুলের বাবা নিলু মিয়া অজ্ঞাত আসামী করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

পুলিশ সুপারের নির্দেশে গোয়েন্দা পুলিশ (ডিবি) তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ছিনতায় হওয়া অটো রিক্সা, হত্যায় ব্যাবহৃত ছুরি, দড়ি সহ ক্ষেতলাল উপজেলার তেলাবদুল পূর্ব পাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে রশিদুল (৩২) ও একই গ্রামের বাবলু মন্ডলের ছেলে রুবেল হোসেন (৩৫) কে ২৮ অক্টোবর বৃহস্পতিবার গ্রেফতার করে।

 

পুলিশ সুপার আরো জানায়, গ্রেফতারকৃতরা জয়পুরহাট, পাঁচবিবি, ক্ষেতলাল, দিনাজপুরের ঘোড়াঘাট, হাকিমপুর এবং গাইবান্দার পলাশবাড়ি গোবিন্দগঞ্জ এলাকায় সংঘবদ্ধ চুরি, ছিনতায়, ডাকাতি চক্রের সক্রিয় সদস্য। রশিদুলের বিরূদ্ধে হত্যা মামলা ও রুবেল হোসেনের বিরূদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট