1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আমন্ত্রণ পত্র না পাওয়ায় আ' লীগ নেতার উপর হামলা - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

আমন্ত্রণ পত্র না পাওয়ায় আ’ লীগ নেতার উপর হামলা

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্রকরে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। বহস্পতিবার (২৮ অক্টােবর) সকাল ১১টায় উপজেলা অডিটরিয়াম হলে বর্ধিত সভা শুরু হওয়ার পূর্বে আমন্ত্রণ পত্র না পাওয়ায় এক গ্রুপের হামলায় অপর গ্রুপের নেতা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নিমাই কুমার সিংহ আহত হন।

 

এ নিয়ে সভাস্থলে চরম উত্তেজনা বিরাজ করে। বর্তমান আইন শিংখলা রক্ষার্থে সেখান প্রচুর পুলিশ মােতায়েন করা হয়েছে।

 

উপজেলা আওয়ামী লীগ সূত্র জানা গেছে, দীর্ঘ ৩ বছর পর জেলা নেতবৃন্দের উপস্তিতে বৃহস্পতিবার অডিটরিয়াম হলরুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হচ্ছে। সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতবৃন্দরা উপস্তিত ছিলেন। এদিকে সকাল ১১টায় সভা শুরুর পূর্ব উপজেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্যসহ অনেকে বর্ধিত সভার আম্ত্রন পত্র না পাওয়ার জেরকে কেন্দ্র করে সভাস্থলে বাহিরে উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নিমাই কুমার সিংহর উপর হামলার ঘটনা ঘটে। এ নিয়ে সভাস্থলে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। সভা চলাকালীন বিভিন্ন ভাবে এক গ্রুপে অপর গ্রুপকে আক্রমন করে বক্তব্য প্রদান করেন।

 

এ সময় জেলা নেত্ববৃন্দের হস্তক্ষপে পরিস্তিতি কিছুটা শান্ত হয়। আইন শিংখলা রক্ষার্থে সভাস্থলে ব্যাপক পুলিশ মােতায়ন করা হয়। এ রিপাের্ট লেখা পর্যন্ত সভা চলছিলো।

 

আওয়ামী লীগের একটি সূত্র নিশ্চিত করেছে, স্থানীয় এমপি অধ্যাপক এম এ মতিন এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ গােলাম হােসেন মটুর মধ্যে দীর্ঘদিন থেকে বিভিন ইস্যুতে বিরােধ চলে আসছে। দপ্তর সম্পাদক উপজেলা চেয়ারম্যান গ্রুপের লােক বলে পরিচিত। এ কারনে তার উপর হামলা হয়ে থাকতে পারে।

 

এ প্রসঙ্গে হামলায় আহত উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নিমাই কুমার সিংহ বাংলা টাইমসকে জানান, বর্ধিত সভার আম্ত্রন পত্র বিলি করার দায়িত্ব আমার না। এটি মূলত সাধারণ সম্পাদক করে থাকন। তারা ন্যাক্কারজনক ভাবে আমার উপর হামলা করেছে।

 

উপজেলা আওয়ামীলীগর ভারপ্রাপ্ত সভাপতি কবির উদ্দিন সরকারর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক গােলাম হাসন মটুর সঞ্চলনায় সভায় প্রধান অতিথি হিসাব উপস্তিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহম্মদ মঞ্জু, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাকির হােসেন এমপি, কুড়িগ্রাম-৩ আসনের সদস্য অধ্যাপক এমএ মতিন। এছাড়া সভায় আরও উপস্তিত আছেন জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেত্ববৃন্দ।

 

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবীর বাংলা টাইমসকে জানান, বর্তমান বর্ধিত সভা চলমান রয়েছে। আইনশিংখলা পরিস্তিতি শান্ত রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট