1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মাঝিপাড়ায় ক্ষতিগ্রস্থদের পাশে বন্ধু ফাউন্ডেশন ও বাঁশরী - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০২:২২ অপরাহ্ন

মাঝিপাড়ায় ক্ষতিগ্রস্থদের পাশে বন্ধু ফাউন্ডেশন ও বাঁশরী

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরের পীরগঞ্জে সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্থ জেলে পরিবারের সাথে বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশন এবং বাঁশরী একটি নজরুল চর্চা কেন্দ্রের সহমর্মিতা ঘোষনা করে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে শিক্ষা সহায়তা প্রদান ও পরিবেশ বান্ধব বন্ধু চুলা বিতরণ করা হয়েছে।

 

বুধবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড়করিমপুর কসবা মাঝি পাড়ায় এ সহায়তা প্রদান করা হয় ।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উক্ত সহায়তার আওতায় বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশন ও বাঁশরী-একটি নজরুল চর্চা কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. খালেকুজ্জামান এর উদ্যেগে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর শিক্ষার্রীদের মাঝে দেবী সুচিত্রা হাজং শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। এতে শিক্ষার্থীরা প্রতিজন প্রতিমাসে ৫ শ’ করে টাকা ও শিক্ষা উপকরন সহায়তা পাবে।

 

এ সময় বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশনের ম্যানেজার(অপারেশন) ফারুক হোসেন, বাঁশরী একটি নজরুল চর্চা কেন্দ্রের সাধারন সম্পাদক জাকির হোসেন, বন্ধু ফাউন্ডেশনের রংপুর এর আঞ্চলিক ব্যবস্থাপক শৈলেন ষোষ, জেলা ব্যবস্থাপক রঞ্জন শাহা সহ উপজেলার বন্ধু ফাউন্ডেশনের বিভিন্ন উপজেলা কর্মকর্তা, পার্টনার, ডাক্তার ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

 

পীরগঞ্জ উপজেলার বন্ধু ফাউন্ডেশনের পার্টনার আ: জলীল এর মীম স্যানেটারী থেকে এ সব বন্ধু চুলা বিতরন ও ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর বাড়ীতে প্রতিস্থাপন করা হয় ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট