1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
তলা ফেটে ফেরি ডুবি, তদন্তে ৭ সদস্যের কমিটি - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

তলা ফেটে ফেরি ডুবি, তদন্তে ৭ সদস্যের কমিটি

মানিকগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরি আমানত শাহ ডুবির ঘটনায় নৌ পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে প্রধান করে ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

বুধবার (২৭ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে রো রো আমানত শাহ ফেরিটি তলা ফেটে ১৭ ট্রাকসহ ডুবে যায়। তবে চালকদের দক্ষতার কারণে দ্রুত চালিয়ে তীরে নিয়ে আসা হয়। ডুবে যাওয়ার পর উদ্ধার কার্যক্রম পরিচালনা করছে ফায়ার সার্ভিস। এখন পর্যন্ত কোনো মরদেহ উদ্ধার করা হয়নি। উদ্ধারকাজ চলছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফেরি থেকে দুই/তিনটি যানবাহন নামার পরই ফেরিটি কাত হয়ে ডুবে যায়। ট্রাক-কাভার্ডভ্যান ছাড়াও ফেরিতে কয়েকটি মোটরসাইকেল, প্রাইভেটকার ছিল। ফেরিতে কতজন লোক ছিল তা এখনও নিশ্চিত করতে পারেনি কর্তৃপক্ষ।

 

শিবালয় ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মুজিবুল হক বলেন, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করছে।মাঝনদীতেই ফেরিটির তলা ফেটে যায়। দায়িত্বরতরা দ্রুত ফেরি চালিয়ে তীরের কাছে নিয়ে আসে।

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন আরিচা শাখার উপমহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান বলেন, যানবাহন লোড করা রো রো আমানত শাহ ফেরি পাটুরিয়ার ৫ নম্বর ঘাটে নোঙর করে। কয়েকটি গাড়ি উঠার পর ফেরিটি ডুবে যায়।

 

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা বলেন, ফেরিটি দৌলতদিয়া ঘাট থেকে শিবালয় উপজেলার ৫ নম্বর ফেরিঘাটে আসে। এরমধ্যে ৩-৪টি গাড়ি আনলোড হয়। এরপরই ফেরিটি উল্টে যায়। ফেরিতে ১৭টি ট্রাক ছিল এবং বেশকিছু যাত্রী ছিল। যখন ফেরিটি কাত হয় তখন অধিকাংশ যাত্রী নেমে যায়। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। উদ্ধারকাজ চলমান রয়েছে। ফেরিতে যারা ছিল তাদের জীবিত উদ্ধার করে আনার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট