1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চার ইউপিতে দলীয় প্রার্থী দিলো জাপা - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন

চার ইউপিতে দলীয় প্রার্থী দিলো জাপা

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সরকার দলীয় প্রার্থীদের প্রতিদ্বন্ধী হিসেবে দলীয় প্রার্থী চুড়ান্ত করেছে জাতীয় পার্টি।

 

বুধবার (২৭ অক্টোবর) বিকেলে তাদের নাম ঘোষনা করে প্রার্থীদের হাতে দলীয় মনোনয়নপত্র তুলে দেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। তবে জাতীয় পার্টি এবার পুরনোদের মধ্যে বর্তমান চেয়ারম্যান একজন এবং তিনজন নতুন মুখকে দলীয় প্রার্থী করেছেন।

 

বুধবার জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় প্রার্থীদের হাতে মনোনয়ন পত্র তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা সহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।

 

সোনারগাঁয়ে এবার ৮টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়নের জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন শম্ভুপুরা ইউনিয়নে উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রউফ। বারদী ইউনিয়নে ওই ইউনিয়নের বর্তমান প্যানেল চেয়ারম্যান ও জাপা নেতা দাইয়ান সরকার, সাদিপুর ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন ওই ইউনিয়নের জাপার সভাপতি আবুল হাসেম ও জামপুর ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন ওই ইউনিয়ন জাপার সভাপতি আশ্রাফুল ইসলাম ভুইয়া মাকসুদ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট