1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'ইন্ধনদাতাদের নাম শিগগিরই প্রকাশ করা হবে' - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

‘ইন্ধনদাতাদের নাম শিগগিরই প্রকাশ করা হবে’

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের বিভিন্ন স্থানে পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম শিগগিরই প্রকাশ করা হবে। কুমিল্লার ঘটনায় এখন পর্যন্ত ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে সচিবালয়ের গণমাধ্যম কেন্দ্রে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) আয়োজিত ‘বিএসআরএফ সংলাপ’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, কুমিল্লায় পূজামণ্ডপে কোরআন শরীফ রাখাকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে সহিংসতার ঘটনায় এ পর্যন্ত ১০টি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতরা রংপুর ও নোয়াখালীর ঘটনায় ইন্ধনদাতাদের নাম বলেছে। শতভাগ নিশ্চিত হয়ে নাম প্রকাশ করবো। নিশ্চিত না হয়ে বলতে চাইছি না এর সাথে বিএনপি-জামায়াত জড়িত কিনা।

 

মন্ত্রী বলেন, কোরআন শরিফ রাখার পর প্রকৃত ঘটনা উদঘাটনে পুলিশের সব পর্যায়ের টিম সেখানে পাঠিয়েছিলাম। মসজিদের পাশে একটা পুকুর। পুকুরে মাছ চাষ হতো। পুকুরের মাছ চাষি মসজিদের বারান্দায় একটা ক্যামেরা বসিয়েছেন। তাতে পরিষ্কার দেখা গেছে, কেউ মসজিদ থেকে কোরআন নিয়ে হনুমানের গদার স্থানে রেখে গদা নিয়ে বেরিয়ে যান।

 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলে গেছেন, এ দেশ সবার। ধর্ম নিয়ে বৈষম্য হবে না। এ দেশ হবে ধর্মনিরপেক্ষ। আমরা সেই আদর্শই ধারণ করে চলেছি। আমি দেখেছি হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবাই যার যার ধর্ম পালন করে আসছেন এখানে। কিন্তু ইদানিং দেখি, পূজামণ্ডপে সহিংসতা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট