1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মাদকে সম্পৃক্ত থাকায় ছাত্রলীগ নেতাকে অব্যাহতি - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন

মাদকে সম্পৃক্ত থাকায় ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরের শাপলা চত্বর এলাকায় দেশি ১২ বোতল মদসহ র‍্যাবের হাতে আটক হয়েছে উলিপুর উপজেলার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল চৌধুরী। এ ঘটনায় দল থেকে তাকে অব্যাহতি দেয়া হয়েছে ।

 

রাসেল চৌধুরী উলিপুর উপজেলার খেয়ারপাড় এলাকার চৌধুরী পাড়ার আনোয়ারুল ইসলামের ছেলে। রবিবার (২৪শে অক্টোবর) কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মোঃ রাসেল চৌধুরীকে অব্যাহতি দেয়া হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় আদর্শ ও সংগঠন বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মোঃ রাসেল চৌধুরীকে তার পদ থেকে অব্যাহতি দেয়া হলো এবং দল থেকে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নিকট সুপারিশ করা হলো।

 

মো. রাসেল চৌধুরীকে অব্যাহতির বিষয়টি নিশ্চিকরে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ বলেন, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সএবং মাদকের সাথে কোনো আপোস হবে না। আর ব্যক্তির দায়ভার কখনো সংগঠন নিবে না। সব উপজেলায় বলে দিয়েছি, কারো বিরুদ্ধে যদি এ রকম অভিযোগ থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে । কেননা ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন। এই সংগঠনে কেউ দাগ লাগাক সেটা জেলা ছাত্রলীগ গ্রহণ করবে না।

 

র‍্যাব সুত্রে জানা যায়, শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর শহরের শাপলা চত্বর থেকে ১২ বোতল দেশীয় মদসহ রাসেল চৌধুরী ও উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমানকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রংপুর কোতয়ালী থানায় মামলা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট