1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
পূজা মন্ডপে হামলার ঘটনায় গ্রেফতার ১৩  - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

পূজা মন্ডপে হামলার ঘটনায় গ্রেফতার ১৩ 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের মনাকষায় পূজা মন্ডপে হামলার ঘটনায় পুলিশ এ পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করেছে। তবে, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে এক ব্যক্তির ইন্ধনের সম্পৃক্ততা থাকার অভিযোগে পুলিশ এখন তাকে হন্যে হয়ে খুঁজছে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আসাদুজ্জামান জানান, শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের নব জাগরনী সংঘে সার্বজনীন দূর্গামন্দিরে প্রতিমা ভাংচুরের ঘটনায় ওই মন্দিরের সাধারণ সম্পাদক শ্রী সুবির চন্দ্র বাদী হয়ে ৩ জনের নামসহ অজ্ঞাতনামা আরও ১০০/১৫০ জনকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ১৩ জনকে গ্রেফতার করে।

 

 

গ্রেফতারকৃতদের মধ্যে ৪ জনের রিমান্ড চাইলে আদালত তাদের রিমান্ড আবেদন না মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা আরো জানান, সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে ৩০-৩৫ জনকে দেখা গেছে। এদের বয়স ১৫ থেকে ২২ বছরের মধ্যে।

 

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী, কুমিল্লার ঘটনার প্রেক্ষিতে আবেগের বশবর্তী হয়ে তারা একত্রিত হয়ে এ ঘটনা ঘটায়। তবে, একজন ব্যক্তি তাদের এ কাজে উদ্বুদ্ধ করতে ইন্ধন জুগিয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করতে মাঠে অভিযান অব্যাহত রেখেছে।

 

তিনি আরো জানান, এ ঘটনায় গ্রেফতারকৃতরা কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ততা না থাকলেও তাদের পরিবারের কর্তা বা আত্মীয়দের কেউ কেউ রাজনৈতিক দলের সাথে জড়িতের তথ্য মিলেছে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট