1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আরিয়ানকে ছাড়তে ২৫ কোটি ঘুষ! - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

আরিয়ানকে ছাড়তে ২৫ কোটি ঘুষ!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মাদককান্ডে একের পর এক চমক। এবার এনসিবির মুম্বই জোনাল ডিরেক্টের সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক মামলায় যে তদন্তে নেমেছেন সমীর, এবারে সেই তদন্তেই তার উপর নজর রাখছে এনসিবি। রবিবার (২৪ অক্টোবর) আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী জোগাড় করতে প্রায় ২৫ কোটি টাকার বিনিময় হয়েছে বলে দাবি এক প্রত্যক্ষদর্শীর। এরপর ওয়াংখেড়ের বিরুদ্ধে ডিপার্টমেন্টাল নজরদারি শুরু করে এনসিবি।

 

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে নজরদারির দায়িত্বে রয়েছেন এনসিবির ডেপুটি জেনারেল ডিরেক্টর জ্ঞানেশ্বর সিং। ইতিমধ্যেই সমীরের বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বর সিংয়ের কাছে রিপোর্ট জমা দিয়েছে এনসিবি। ইতিমধ্যেই এই বিষয়ে শঙ্কা প্রকাশ করে আদালতের দ্বারস্থ হয়েছেন সমীর ওয়াংখেড়ে। তাকে গ্রেফতার করা হতে পারে। এমনকি এই বিষয়ে একটি বৈঠকের জন্য দিল্লিও যেতে হতে পারে সমীরকে। সোমবার (২৫ অক্টোবর) মাদক মামলার প্রত্যক্ষদর্শী ও অন্যতম প্রধাণ সাক্ষী প্রভাকর সৈল পুলিস কমিশনারের দফতরে যাব।পুলিশের কাছে তিনি দাবি করেন, আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য নাকি ২৫ কোটি টাকা দাবি করেন সমীর ওয়াংখেড়ে।

 

সোমবার আদালতে হলফনামা জমা দেন এনসিবি মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। হলফনামায় তার অভিযোগ, তাকে ভয় দেখানো হচ্ছে, তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। হলফনামা গ্রহণ করতে আদালতকে অনুরোধ করেছেন সমীর।

 

অন্যদিকে, গত ২৩ তারিখ এনসিবির তরফে হলফনামা দায়ের করেন অদ্বৈত সেঠনা। সেই হলফনামায় অভিযোগ করা হয়, কখনও হুমকি দিয়ে, কখনও সাক্ষীদের প্রভাবিত করে তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। এনসিবির হলফনামা গৃহীত হয়েছে আদালতে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট