1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিশ্বকাপে ঐতিহাসিক জয় পেল পাকিস্তানের - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন

বিশ্বকাপে ঐতিহাসিক জয় পেল পাকিস্তানের

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয় পেয়েছে পাকিস্তান। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারতের দেওয়া ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অনায়াসে জয় তুলে নেয় বাবররা।

 

দুই ওপেনার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটে ভর করে ১০ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে পাকিস্তান। ভারতের বোলারদের দিশেহারা হতে হয় বাবর-রিজওয়ানদের সামনে। চারটি করে ওভার করে ভরুন চক্রবর্তী ৩৩, রবীন্দ্র জাদেজা ২৮, মোহাম্মদ শামী দেন ৪২ রান। এছাড়া ৩ ওভার করে জসপ্রিত ভুমরাহ দেন ২২ রান।

 

বাবর আজম ৫২ বলে ৬৮ ও মোহাম্মদ রিজওয়ান ৫৫ বলে ৭৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

 

রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যায় টসে হেরে ব্যাট করতে নেমে পাক পেসার শাহিন শাহ আফ্রিদির গতিতে তোপের মুখে পড়ে ভারতীয় ব্যাটাররা। প্রথমে রোহিত শর্মাকে এলবিডব্লুর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান শূন্য রানে। আরেক ওপেনার লোকেশ রাহুলকে ফেরান ৩ রানের মাথায় বোল্ড করে।

 

মাত্র ৬ রানে ২ উইকেট হারিয়ে বিপাকে পড়ে ভারত। তৃতীয় উইকেট হারায় দলীয় ৩১ রানের মাথায় সূর্যকুমার যাদবের। যাদব ১১ রান করে বিদায় নেন হাসান আলীর বলে উইকেট রক্ষক রিজওয়ানের কাছে ক্যাচ দিয়ে।

 

ঋষব পন্থ ৩০ বলে ৩৯ রান করে ফেরেন শাদাব খানের বলে কট অ্যান্ড বোল্ড হয়ে। এরপর রবীন্দ্র জাদেজাকে ১৩ রানে হাসান আলী ও বিরাটকে ৫৭ (৪৯) রানে ফেরান শাহিন আফ্রিদি। শেষ দিকে হার্দিক পান্ডিয়ার ১১ রান, ভারত সংগ্রহ করে ৭ উইকেটে ১৫১ রান।

 

পাকিস্তানের পক্ষে আফ্রিদি নেন ৩ উইকেট, ২ উইকেট নেন হাসান আলী এবং ১টি করে উইকেট নেন শাদাব খান ও হারিস রৌফ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট