1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'সকল ষড়যন্ত্র রুখে আ' লীগকে ঐক্যবদ্ধ হতে হবে' (ভিডিও) - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

‘সকল ষড়যন্ত্র রুখে আ’ লীগকে ঐক্যবদ্ধ হতে হবে’ (ভিডিও)

ঝিনাইদহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, সাম্প্রদায়িক সন্ত্রাস ও সকল ষড়যন্ত্র রুখে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি-জামায়াত তথ্য সন্ত্রাস করে সাম্প্রদায়িক সন্ত্রাস সৃষ্টি করে দেশের ভাবমূতি ক্ষুন্ন করে চলেছে। স্বাধীনতা বিরোধীদের রুখতে সবাইকে সজাগ থেকে তাদের মোকাবেলা করার আহবান জানান তিনি।

 

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে ঝিনাইদহ জেলা আওয়মী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, বিএনপি-জামায়াতসহ স্বাধীনতা বিরোধীরা দেশের ভাবমূতি ক্ষুন্ন করে বহি-বিশ্বে তথ্য সন্ত্রাসের মাধ্যমে অপ-প্রচার চালাচ্ছে। তারা সাম্প্রদায়িক বন্ধন নষ্ট করতে নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাদের রুখতে দল-মত নির্বিশেষে সবাইকে প্রতিহত করার আহবান জানান।

 

জেলা শহরের শিল্পকলা একাডেমি ভবনে দলের বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপির সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন-খুলনা বিভাগের দায়িত্বরত সাংগঠনিক সম্পাদক বিএম, মোজাম্মেল হক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আমিরুল আলম মিলন এমপি, পারভিন জামান কল্পনা।

 

এ ছাড়াও উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারুল আজিম আনার, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম চঞ্চল, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দান-সহ অনেকে। সভাটি পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট