1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
লক্ষ্মীপুরে হিন্দু ধর্মাবলম্বীদের গণঅনশন ও বিক্ষোভ - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

লক্ষ্মীপুরে হিন্দু ধর্মাবলম্বীদের গণঅনশন ও বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশের বিভিন্নস্থানে মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর, হত্যা, অগ্নিসংযোগ ও হিন্দুদের উপর সহিংসতার প্রতিবাদ ও বিচারের দাবীতে লক্ষ্মীপুরে গণঅনশন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) সকাল ৬টা থেকে জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে গণঅনশন ও অবস্থান করছেন ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনসাসনেস (ইসকন) সহ আরো কয়েকটি হিন্দু সংগঠনসহ হিন্দু ধর্মাবলম্বীরা।

 

এ সময় বক্তব্য রাখেন- হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ল²ীপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর মজুমদার, যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শিমুল সাহা, ল²ীপুর ইসকন মন্দিরের অধ্যক্ষ সখাবেশ বলরাম গোপাল দাস ব্র²চারী ও সাধারণ সম্পাদক রাজন সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ প্রমুখ।

বক্তারা বলেন, দেশের বিভিন্নস্থানে হিন্দুদের উপর হামলা, প্রতিমা ভাংচুর, হত্যা ও হিন্দুদের ব্যবসা প্রতিষ্ঠানে বেছে বেছে হামলা করা হচ্ছে। এসব অপশক্তিকে চিহ্নিত করে বিশেষ ক্ষমতা আইনসহ জাতীয় আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

দ্রুত সময়ের মধ্যে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ, আহতদের চিকিৎসা ব্যবস্থা করতে হবে। একই সাথে যেসব মন্দিরে যা যা ক্ষতি হয়েছে, এটি পুনরায় নির্মাণ করে দেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানান তারা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট