1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ২০ মাদক সেবী গ্রেপ্তার - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন

র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ২০ মাদক সেবী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযান চালিয়ে ২০ মাদক সেবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শনিবার (২৩ অক্টোবর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর বাজার রহনপুর ইউনিয়নের তেতুলতলা গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত হলো- মোঃ মোকলেছ (৩৬), মোঃ রবিউল ইসলাম (২৩), মোঃ সেলিম রেজা(৩২), মোঃ সোহাগ আলী (৩৬), মোঃ সেকেন্দার আলী (৪০), মোঃ জসিম উদ্দিন (৩২), মোঃ আব্দুস সাত্তার (৬২), মোঃ রাহিম (২৫), মোঃ রজব আলী (২৬), মোঃ লাল চাঁদ আলী(২৬), মোঃ ফয়জুল ইসলাম (২৩), মোঃ শরিফুল ইসলাম (৫৫), শ্রী অজিত কুমার (৫৫), মোঃ লিটন আলী (২১), মোঃ জামাল উদ্দিন (৩৮), মোঃ জামিরুল ইসলাম (৪৫), মোঃ ডালিম (৩০), মোঃ মানিক (৩৬), মোঃ মোশারফ হোসেন (৪৫) ও মোঃ পলাশ (২৫)।

 

র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার (২৩ অক্টোবর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর বাজার রহনপুর ইউনিয়নের তেতুলতলা গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে গাঁজা ও দেশীয় মদসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। অভিযানে মাদক সেবনরত অবস্থায় আটক মাদকসেবীদের চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে প্রাথমিক চিকিৎসা চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাপত্র অনুযায়ী আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদকসেবীরা জানায়, বিভিন্ন এলাকা থেকে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এ ঘটনায় চাঁপানবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট