1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'নাগরিক সেবা নিশ্চিতকরণে নৌকায় ভোট দিন' - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন

‘নাগরিক সেবা নিশ্চিতকরণে নৌকায় ভোট দিন’

আজমির রহমান রিশাদ, ডোমার (নীলফামারী)
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর ডোমার পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গণেশ কুমার আগরওয়ালার ‘নৌকা মার্কা’ এর নির্বাচনী পথসভা, উঠোন বৈঠক ও গণসংযোগ করা হয়।

 

পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও প্রচারণা চালান নৌকার মেয়রপ্রার্থী গণেশ কুমার আগরওয়ালা। ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের স্টেশন এলাকা ও ২নং ওয়ার্ডের আরডিআরএস মোড় এলাকায় নির্বাচনী পথসভা ও উঠোন বৈঠকে ভোটারদের মূল্যবান ভোটে জয়ী হয়ে সকল নাগরিক সেবা ও আধুনিক পৌরসভা তৈরি করার সুযোগ প্রার্থনা করেন তিনি।

 

এক নির্বাচনী পথসভায় আরও বক্তব্য রাখেন- ডোমার উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও ৭নং বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম রিমুন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুল হক রবি, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. রফিকুজ্জামান রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি বিজয় রায়, সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা।

 

এসময় উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা কালের কণ্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক মো. হারুন-অর-রশিদ, পৌর শাখা কালের কণ্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক আরমিন জাহান, আওয়ামী লীগ নেতা মো. আবুল কাশেম, ডোমার সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. স্বপন রহমান, ছাত্রলীগ নেতা আজমির রহমান রিশাদ সহ নৌকা মার্কার প্রচারণায় নিয়োজিত অসংখ্য নেতাকর্মীবৃন্দ।

 

ডোমার পৌরসভা নির্বাচনে নৌকার মেয়রপ্রার্থী গণেশ কুমার আগরওয়ালা বলেন, গত এক দশকের উন্নয়ন বিমুখ ও অবহেলিত পৌরসভাকে বাঁচাতে নৌকায় ভোট দিন। জননেত্রী শেখ হাসিনা নৌকার প্রার্থী হিসেবে আপনাদের কাছে পাঠিয়েছেন উন্নয়নের রূপকার হিসেবে। আমি জয়যুক্ত হতে পারলে সারাদেশের ন্যায় ব্যাপক উন্নয়ন সাধন হবে এই পৌরসভাটির। এছাড়া মাদক, জুয়া, দুর্নীতি সহ বিভিন্ন অপকর্ম রোধ ও সকল নাগরিক সেবা নিশ্চিত করবো। সেইসাথে, পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করতে নৌকায় ভোট প্রদানের অনুরোধ করছি।

 

উল্লেখ্য, আগামী ২ নভেম্বর ডোমার পৌরসভার ৫ম সাধারণ নির্বাচন ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রের ৫১টি বুথে প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট