1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
জলাশয় থেকে জেলের মরদেহ উদ্ধার - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

জলাশয় থেকে জেলের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

লক্ষ্মীপুরে জলাশয় থেকে রিয়াজ নামের এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ অক্টোবর) দুপুরে সদর উপজেলার মজু চৌধুরীর হাট এলাকার ইসলামী ব্যাংক শাখার পেছনের একটি জলাশয় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করেন।

 

এদিকে সুরত হাল রিপোর্টে মরদেহের শরীরের কোন আঘাতের চিহ্ন না পাওয়ায় ও পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। নিহত জেলে স্থানীয় চরমার্টিন এলাকার বাসিন্দা ও দুই শিশু সন্তানের জনক বলে জানা যায়।

 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, নদীতে মাছ ধরে স্থানীয় বিভিন্ন হাট-বাজারে বিক্রি করতেন রিয়াজ। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন তিনি। রাতে মাছ ধরে সকালে মজু চৌধরীর হাট এলাকায় মাছ বিক্রি করেছেন তিনি।

 

এরপর ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান ও সদর থানার ওসি জসীম উদ্দিন ঘটনাস্থলে ছুটে যান। পরে মরদেহ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট করেন। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি তাদের কাছে হস্তান্তর করেন।

 

এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তির মৃত্যুতে ঘটনাস্থলে নিহতের স্ত্রী কুলছুম ও তাদের দুই সন্তানসহ স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। তবে কারো কোন অভিযোগ নেই বলে জানান তারা।

 

এ ব্যাপারে সদর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

 

তাছাড়া স্থানীয় লোকজন ও পরিবারের সঙ্গে কথা বলে কোন ধরণের অভিযোগ পাওয়া যায়নি। পানিতে পড়ে ওই জেলে স্ট্রোক করে মারা গেছেন বলে মনে হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট